ভাইয়ের সঙ্গে সম্পর্ক ভালো যাচ্ছে না অনিল কাপুরের

ফিচার ডেস্ক

বনি কাপুর ও অনিল কাপুর ছবি: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

জনপ্রিয় হিন্দি কমেডি সিনেমার একটি ‘নো এন্ট্রি’। সিনেমা প্রযোজক বনি কাপুর দীর্ঘ ১৯ বছর পর আবারো হাজির হয়েছেন এ সিনেমার সিকুয়াল নিয়ে। তবে ‘নো এন্ট্রি ২’ থেকে বাদ দেয়া হয়েছে অনিল কাপুরকে। ভাই বনি কাপুরের প্রযোজিত সিনেমা থেকে বাদ পড়ায় উভয়ের মধ্যে দেখা গেছে কিছুটা বিবাদ। বর্তমানে অনিল কাপুর ব্যস্ত আছেন ওটিটি শো বিগ বসের প্রচারণায়। সেখানেই একটি সাক্ষাৎকারে অনিলকে প্রশ্ন করা হয়েছিল সিনেমার কাস্ট থেকে বাদ পড়া নিয়ে দুই ভাইয়ের সম্পর্কের অবনতি হয়েছে কিনা। তবে ‘বিষয়টি পারিবারিক’ বলে এড়িয়ে গিয়েছেন অনিল।

ভাই বনি কাপুরের এ কাজে তিনি এখনো রাগ কিনা, জানতে চাইলে অনিল বলেন, ‘এটি ব্যক্তিগত বিষয়, আমরা এখানে কেন আলোচনা করব?’ এছাড়া অনিল এখন মনে করেন ভাই বনি কখনই ভুল করেন না। তবে জানা যায় দুই ভাইয়ের সম্পর্কে ফাটল শুরু হওয়ার ফলে বনি অনিলকে নো এন্ট্রি সিকুয়ালে কাস্ট না করার সিদ্ধান্ত নেয় এবং বিষয়টি তার কাছ থেকে গোপন রাখা হয়। এবার নো এন্ট্রি ২-এ অভিনয় করেছেন দিলজিৎ দোসাঞ্জ, বরুণ ধাওয়ান, অর্জুন কাপুরসহ আরো অনেকে এবং সিনেমাটি পরিচালনা করছেন আনিস বাজমি।

জুমের সঙ্গে একটি সাক্ষাৎকারে বনি কাপুর বলেন, ‘আমি আমার ভাই অনিলকে নো এন্ট্রির সিকুয়াল নিয়ে এবং কাস্টদের সম্পর্কে বলার আগেই খবরটি ফাঁস হয়ে যায়। ফলে অনিল রেগে গিয়েছিল। এটা দুর্ভাগ্যজনক যে এটি ফাঁস হয়েছে। আমি জানি অনিল নো এন্ট্রি সিকুয়ালের অংশ হতে চেয়েছিল, কিন্তু তার চরিত্রের জন্য আর কোনো জায়গা ছিল না। অনিলকে আমি ব্যাখ্যা করতে চেয়েছিলাম আমি যা করেছি তা কেন করেছি।’ তিনি আরো জানিয়েছেন, অনিল ও তিনি একে অন্যের সঙ্গে কথা বলেননি।

এ নিয়ে তিনি বলেন, ‘আমি অনিলকে খুব ভালোবাসি। তাকে আঘাত করার জন্য কিছু করতে পারি না। কিন্তু পেশাদারত্বের জায়গা থেকে আমাকে পরিচালকের নির্দেশ অনুসরণ করতে হয়। কারণ সিনেমার দৃশ্যগুলো তিনি নির্ধারণ করেন।’

এছাড়া সিনেমা পরিচালক আনিস এ বিষয়ে বলেন, ‘আমি যতদূর জানি, দুই ভাইয়ের একে অন্যের প্রতি অগাধ ভালোবাসা। তাদের মনোমালিন্য সাময়িক। আমি মনে করি আমার এখানে হস্তক্ষেপ করার দরকার নেই। আসলে তাদের কাউকে দরকার নেই।’ ধারণা করা হচ্ছে চলতি বছরের শেষেই পর্দায় দেখা যাবে নো এন্ট্রি ২।

সূত্র: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন