চমক নিয়ে আসছে জংলি

ফিচার প্রতিবেদক

ছবি : বণিক বার্তা

ঢাকাই সিনেমার অন্যতম জনপ্রিয় নায়ক সিয়াম আহমেদ। এখন তিনি ব্যস্ত আছেন তার নতুন সিনেমা ‘জংলি’ নিয়ে। সিনেমার পোস্টার এসেছিল বেশ কিছুদিন আগেই আর সেখানে লেখা ছিল সিনেমার নামেই চরিত্রের নাম হচ্ছে সিয়ামের। এরপর এক-এক করে এসেছে সিনেমার কয়েকটি লুক। সিয়াম বরাবরের মতোই এবারো দর্শককে চমকে দিয়েছেন। সর্বশেষ তাকে দেখা গেছে দাড়ি-গোঁফে ঢাকা লুকে। অনেকটাই ভাইকিং মনে হচ্ছিল। সিনেমাটি অ্যাকশন বেজড হবে, তা এর পোস্টার দেখেই বোঝা যাচ্ছে।

সিয়ামের সঙ্গে এ সিনেমায় অভিনয় করেছেন শবনম বুবলী। বাণিজ্যিক সিনেমায় তিনি ভালো কাজ করছেন। পাশাপাশি গল্পভিত্তিক সিনেমায়ও তাকে দেখা যাচ্ছে। প্রহেলিকা ও দেয়ালের দেশ সিনেমায় অভিনয় করে তিনি নিজের সম্ভাবনার প্রমাণ দিয়েছেন। এর আগে সিয়ামের সঙ্গেই অভিনয় করেছিলেন চরকির ওয়েব ফিল্ম ‘টান’-এ। সেখানে তাদের জুটি পছন্দ করেছিল দর্শক। আশা করা যাচ্ছে, এবারো সিয়াম ও বুবলির রসায়ন দর্শক পছন্দ করবেন। তাদের দুজনকে ফিচার করেও একটি পোস্টার এরই মধ্যে প্রকাশ করা হয়েছে।

সিনেমায় আরো থাকছেন শহীদুজ্জামান সেলিম, রাশেদ মামুন অপু ও দিলারা জামান। নিয়মিত বিরতিতে তাদের ক্যারেক্টার পোস্টার প্রকাশ করা হয়েছে। দিলারা জামান অভিনয় করছেন সিয়ামের দাদির চরিত্রে। তার ক্যারেক্টার পোস্টার শেয়ার করে সিয়াম লিখেছেন ‘ও দাদি ও দাদি, আমি তোমার দিওয়ানা, সুতায় বান্ধো প্রেমের চাদর, জানো মনের ঠিকানা।’

শহীদুজ্জামান সেলিম ও রাশেদ মামুন অপুর চরিত্র নিয়ে সেভাবে জানানো হয়নি কিছু। তবে শহীদুজ্জামান সেলিম বেশ গুরুত্বপূর্ণ চরিত্রেই অভিনয় করেছেন। তার ক্যারেক্টার পোস্টারের সঙ্গে সিয়াম লিখেছেন, ‘ক্ষুরধার মস্তিষ্ক, বাজপাখির মতো চোখ, করেই ক্ষান্ত দেন তিনি, যখন চাপে রোখ।’এ ক্যাপশন কোনো গোয়েন্দা চরিত্রের জন্য বেশি মানানসই। হতে পারে এমন কোনো চরিত্রেই আছেন সেলিম।

সিনেমার সংগীত নিয়েও একটি গুঞ্জন আছে। শোনা যাচ্ছে জংলির সংগীত পরিচালনা করছেন প্রিন্স মাহমুদ। তবে এ বিষয়ে এখনো নিশ্চিত কোনো তথ্য দেয়া হয়নি। সিনেমাসংশ্লিষ্টরা জানান, জংলির শুটিংয়ের প্রায় ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। একই সঙ্গে চলছে সম্পাদনার কাজ। তারা চেষ্টা করছেন দ্রুততম সময়ে কাজ শেষ করে ঈদুল আজহায় দর্শকের জন্য সিনেমাটি প্রেক্ষাগৃহে আনতে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন