গুলিকাণ্ডের সময় ঘুমাচ্ছিলেন সালমান

ফিচার ডেস্ক

ছবি: ইন্ডিয়া টুডে

বেশ কয়েকবার জীবন নাশের হুমকি পেয়েছেন সালমান খান। এপ্রিলে তার বাড়ির সামনে গুলিও চলেছে। এ নিয়ে বেশ জটিল পরিস্থিতি তৈরি হয়েছিল সে সময়। তার জন্য ব্যবস্থা করা হয়েছিল আলাদা নিরাপত্তার। সম্প্রতি এ নিয়ে সালমান ও আরবাজ খানের জবানবন্দি রেকর্ড করেছে মুম্বাই পুলিশ। এ নিয়ে সালমানের বক্তব্য হলো গোলাগুলির সময় তিনি ঘুমিয়ে ছিলেন।

গুলিকাণ্ডের অনেক পর সালমানের কাছে পৌঁছল পুলিশ। বুধবার তার বাড়িতে গিয়ে এ বিষয়ে কথা বলে মুম্বাই পুলিশ। বেশ দীর্ঘ সময় ধরেই তাকে জেরা করা হয়। পিটিআই এ নিয়ে খবর প্রকাশ করেছে। তারা জানায়, মুম্বাই পুলিশের চার সদস্যের একটি টিম গ্যালাক্সি অ্যাপার্টমেন্টে সালমানের পরিবারের সঙ্গে সাক্ষাৎ করেছে। বান্দ্রার এ বাড়িতে সালমান ও আরবাজ খানের সঙ্গে তারা মোট প্রায় ৪ ঘণ্টা কথা বলেছেন। এর মধ্যে ২ ঘণ্টা জেরা করেছেন আরবাজ খানকে।

পিটিআই সূত্রে জানা যায়, পুলিশের পক্ষ থেকে সালমান ও আরবাজকে প্রায় দেড়শ প্রশ্ন করা হয়েছে। তারা আরো জানিয়েছেন, এ মুহূর্তে সালমান খান তার জীবনের ওপর কোনো হুমকি অনুভব করছেন না বলে নিশ্চিত করেছেন পুলিশকে। এছাড়া বলিউডের ভাই পুলিশকে জানিয়েছেন, গত ১৪ এপ্রিল গুলি চলার সময় তিনি বাড়িতেই ছিলেন। আগের রাতে দেরি করে বাড়ি ফেরার কারণে সেদিন বেশি বেলা পর্যন্ত ঘুমিয়েছিলেন। গুলির শব্দ শুনেই তার ঘুম ভেঙেছিল।

এছাড়া আরবাজ জানিয়েছেন, সেদিন তিনি নিজের জুহুর বাড়িতে ছিলেন। তার জবানবন্দি নেয়ার কারণ হলো ভাইয়ের জীবন হুমকির মুখে থাকার বিষয়টি তিনিও অবগত ছিলেন। এর আগেও সালমানের কাছে হুমকির চিঠি এসেছিল। 

জানা গেছে, গোলাগুলির ঘটনার আগে বিষ্ণোই গ্যাংয়ের তরফ থেকে সালমানের পরিবারের কাছে হুমকির চিঠি পাঠানো হয়েছিল। পানভেলে তাদের বাড়ির বাইরে হুমকির চিঠি ফেলে রাখা হয়েছিল এবং তারা বুঝতে পারেন বিষ্ণোইরা এ বাড়ি রেকি করে গেছেন। সেই সময় থেকেই আরবাজ সতর্কতা অবলম্বন করেন। পুলিশকেও জানানো হয়েছিল।

সূত্র: ইয়ন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন