ব্যবসার নিরিখে সেরা তারিনের ‘এটা আমাদের গল্প’

বণিক বার্তা অনলাইন

সহশিল্পী শ্বাশত চট্টোপাধ্যায়ের সঙ্গে তারিন জাহান। ছবি: অভিনেত্রীর ফেসবুক

চলতি বছরের জানুয়ারি থেকে মে পর্যন্ত কলকাতায় একাধিক আলোচিত সিনেমা মুক্তি পেলেও কোনোটিই ২ কোটি রুপি আয় করতে পারেনি। তবে তিনটি সিনেমা এক কোটির ঘর পার করেছে। এর মধ্যে আলোচিত ‘অতি উত্তম’ ও ‘নয়ন রহস্য’কে ছাপিয়ে প্রথম স্থান অর্জন করেছে ‘এটা আমাদের গল্প’। খবর হিন্দুস্তান টাইমস।

মানসী সিনহা পরিচালিত ‘এটা আমাদের গল্প’ সিনেমায় অন্যতম ভূমিকায় ছিলেন বাংলাদেশের টিভি অভিনেত্রী তারিন জাহান। আরো আছেন শাশ্বত চট্টোপাধ্যায় ও অপরাজিতা আঢ্য।

ভারতীয় সিনেমার বাণিজ্য ভিত্তিক ওয়েবসাইট সচনিল্কের তথ্যানুযায়ী, ‘এটা আমাদের গল্প’ দিয়ে অভিষেকে বাজিমাত করেছেন পরিচালক মানসী সিনহা। ছবিটি বিশ্বজুড়ে এক কোটি ৭৩ লাখ রুপি।

দ্বিতীয় স্থানে রয়েছে সৃজিত মুখার্জির অতি চর্চিত ‘অতি উত্তম’, এ ছবির আয় এক কোটি ২৮ লাখ রুপি। সিনেমাটি পুরোনো সিনেমার ফুটেজ ব্যবহার করে উত্তম কুমারকে নতুনরূপে তুলে ধরা হয়েছে।

তৃতীয় স্থানে রয়েছে সন্দীপ রায় পরিচালিত ও ইন্দ্রনীল অভিনীত ফেলুদা সিরিজের সিনেমা ‘নয়ন রহস্য’। এটি এক কোটি ৩ লাখ রুপি আয় করেছে। চতুর্থ ও পঞ্চম স্থানে রয়েছে যথাক্রমে ‘আলাপ’ ও ‘ভূতপরী’। আবীর চট্টোপাধ্যায় ও মিমি চক্রবর্তী অভিনীত রোমান্টিক-কমেডি ‘আলাপ’ ৮০ লাখ রুপি আয় করেছে। অন্যদিকে জয়া আহসান অভিনীত হরর-কমেডি আয় করেছে ৬৮ লাখ রুপি।

এছাড়া ষষ্ঠ স্থানে আছে অঙ্কুশ হাজরা অভিনীত ও প্রযোজিত প্রথম ছবি ‘মির্জা’। গ্যাংস্টার ড্রামা ধাঁচের এ সিনেমার আয় ৫৭ লাখ রুপি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন