জমকালো আয়োজনে ক্রিকেট দলের নতুন জার্সি উন্মোচন

ক্রীড়া প্রতিবেদক

ছবি: বিসিবি

সম্প্রতি বাংলাদেশ ক্রিকেট দলের মূল স্পন্সর হিসেবে চুক্তিবদ্ধ হয়েছে রবি আজিয়াটা লিমিটেড। তারই ধারাবাহিকতায় এবার জমকালো আয়োজনে বাংলাদেশ জাতীয় ক্রিকেট দলের নতুন জার্সি উন্মোচন করা হলো। এই জার্সি পরেই ৪ মার্চ শুরু হতে যাওয়া শ্রীলংকার বিপক্ষে পূর্ণাঙ্গ সিরিজ খেলতে নামবেন নাজমুল হোসেন শান্ত, মেহেদী হাসান মিরাজ ও তার সতীর্থরা।

 

বৃহস্পতিবার রাতে রাজধানীর বসুন্ধরার আইসিসিবির ১ নম্বর হলে বাংলাদেশ পুরুষ ও নারী জাতীয় ক্রিকেট দল এবং ছেলে ও মেয়েদের বাংলাদেশ অনূর্ধ্ব-১৯ দলের জার্সি উন্মোচন অনুষ্ঠানে অংশ নেন প্রতিটি দলের একাধিক তারকা খেলোয়াড়।

 

জাতীয় দলের অধিনায়ক নাজমুল হোসেন শান্ত, সহ-অধিনায়ক মেহেদী হাসান মিরাজ, অনূর্ধ্ব-১৯ ক্রিকেট দলের অধিনায়ক মাহফুজুল হক রাব্বী, নারী ক্রিকেট দলের তারকা নাহিদা আক্তার ও মারুফা আক্তার বাংলাদেশ দলের নতুন জার্সি পরে মডেলদের সঙ্গে র‍্যাম্পে হেটেছেন।  

অনুষ্ঠানে বাংলাদেশ ক্রিকেট দলের সঙ্গে সম্পৃক্ত কর্মকর্তা হাবিবুল বাশার সুমন, শাহরিয়ার নাফিসসহ স্পন্সর কোম্পানির শীর্ষ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

 

কেমন হলো টাইগার-টাইগ্রেসদের নতুন এই জার্সি? বর্ণিল এই জার্সির বেশিরভাগ অংশে আছে সবুজ রং। দুই পাশে কাঁধের কাছাকাছি জায়গায় আছে লাল রংয়ের একাধিক ছটা। বুকের মাঝখানে বাংলাদেশ লেখার উপরে আছে রবির লোগো। এছাড়া পাশে হাতার মধ্যে আছে রবির লোগো। বুকের বাম কোণায় আছে রবির লোগো। ডানদিকটায় বিসিবির লোগে। জার্সির পেছনের দিকেও আছে স্পন্সর কোম্পানি রবির লোগো।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন