আইপিএলে ৪৩৯ রানের থ্রিলার জিতল মুম্বাই

ক্রীড়া ডেস্ক

ছবি: এপি

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে যুগ্মভাবে রেকর্ড পাঁচবারের চ্যাম্পিয়ন মুম্বাই ইন্ডিয়ান্স এবার নতুন অধিনায়ক হার্দিক পান্ডিয়ার অধীনে প্রথম তিন ম্যাচেই হেরে বসে। অবশেষে চতুর্থ ম্যাচে এসে প্রথম জয়ের স্বাদ পেল তারা। তা-ও চারশোর্ধ্ব রানের থ্রিলার জিতে। আজ রোববার বিকালের ম্যাচে আগে ব্যাট করে ৫ উইকেটে ২৩৪ রান তোলে মুম্বাই। জবাব দিতে নেমে দিল্লি ক্যাপিটালস ৮ উইকেটে ২০৫ রান সংগ্রহ করতে সমর্থ হয়। ৪৩৯ রানের এই ম্যাচে ২৯ রানের জয় পায় পান্ডিয়ার দল।

   

ঘরের মাঠ ওয়াংখেড়ে স্টেডিয়ামে সাবেক অধিনায়ক রোহিত শর্মা (২৭ বলে ৪৯), অস্ট্রেলিয়ার টিম ডেভিড (২১ বলে ৪৫*), ইশান কিশান (২৩ বলে ৪২), অধিনায়ক পান্ডিয়া (৩৩ বলে ৩৯) ও ক্যারিবিয়ান হার্ডহিটার রোমারিও শেফার্ডের (১০ বলে ৩৯*) ব্যাটে ভর করে ২৩৪ রানের সৌধ গড়ে মুম্বাই। এরপর ত্রিস্তান স্টাবস (২৫ বলে ৭১*), পৃথ্বি শ (৪০ বলে ৬৬) ও অভিষেক পোরেলের (৩১ বলে ৪১) ব্যাটে ভর করে দুইশোর্ধ্ব সংগ্রহ পেলেও জয় পাওয়া হয়নি দিল্লির।

 

এনরিখ নরকিয়ার করা শেষ ওভার থেকে ৩২ রান নেন শেফার্ড। সব মিলে ১০ বলে ৩ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৩৯ রানের বিস্ফোরক ইনিংস খেলা শেফার্ড পরে বল হাতে নেন এক উইকেট। ক্যারিবিয়ান এই অলরাউন্ডারই হয়েছেন ম্যাচসেরা খেলোয়াড়।

 

দিল্লির এটা পাঁচ ম্যাচে চতুর্থ হার।    

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন