আইসিবি মোবাইল অ্যাপ উদ্বোধন

নিজস্ব প্রতিবেদক

সংগৃহীত

ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি) নিজস্ব মোবাইল অ্যাপ 'MyICB' উদ্বোধন করা হয়েছে। আইসিবি গ্রাহক সেবার মান উন্নয়ন, সেবা সহজীকরণ এবং বিভিন্ন দাপ্তরিক সেবা হাতের মুঠোয় নিয়ে আসার লক্ষ্যে আইসিবি ও এর তিনটি সাবসিডিয়ারি প্রতিষ্ঠানের সেবাসমূহ সমন্বিত করে এ মোবাইল অ্যাপ উন্নয়ন করেছে।

বৃহস্পতিবার রাজধানীর মতিঝিলে বিডিবিএল ভবনে আইসিবি কার্যালয়ে এক অনুষ্ঠানের মাধ্যমে এ অ্যাপের উদ্বোধন করা হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সচিব শেখ মোহাম্মদ সলীম উল্লাহ, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইসিবি পরিচালনা বোর্ডের চেয়ারম্যান অধ্যাপক ড. সুবর্ণ বড়ুয়া এবং অনুষ্ঠান উপস্থাপনা করেন আইসিবি’র সিস্টেম ম্যানেজার মাহবুবুর রহমান। এছাড়া অনুষ্ঠানে সমাপনী বক্তব্য দেন আইসিবি’র ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল হোসেন।

গ্রাহকরা ইনভেস্টমেন্ট কর্পোরেশন অব বাংলাদেশের (আইসিবি), সাবসিডিয়ারি আইসিবি অ্যাসেট ম্যানেজমেন্ট কোম্পানি লিমিটেড (আইএএমসিএল), আইসিবি ক্যাপিটাল ম্যানেজমেন্ট লিমিটেড (আইসিএমএল) এবং আইসিবি সিকিউরিটিজ ট্রেডিং কোম্পানি লিমিটেড (আইএসটিসিএল) এর বিভিন্ন সেবা এই অ্যাপের মাধ্যমে গ্রহণ করতে পারবেন।   

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন