ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে গ্রেফতার ৪

বণিক বার্তা প্রতিনিধি, টাঙ্গাইল

টাঙ্গাইলের সখীপুরে ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীকে ইয়াবা দিয়ে ফাঁসানোর অভিযোগে চার জনকে গ্রেফতার করেছে পুলিশ।  গতকাল শনিবার দিবাগত রাতে সখীপুর পৌরসভার ৭ নম্বর ওয়ার্ড এলাকায় এ ঘটনা ঘটে। 

গ্রেফতারকৃতরা হলেন- পৌরসভার রিমু থাই অ্যালুমিনিয়ামের মালিক ৭ নম্বর ওয়ার্ডের আবদুল কাদিরের ছেলে হামিদুল ইসলাম (৩৮), একই ওয়ার্ডের গান্ধিনাপাড়া এলাকার শাহজাহানের ছেলে ফজলুল হক (২৮), আরজু মিয়ার ছেলে আল-মামুন (৩২) এবং  মন্দিরপাড়া এলাকার সাইদুর রহমানের ছেলে খায়রুল ইসলাম (২৫)।

এ ব্যাপারে সখীপুরে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা হয়েছে।  আজ বিকালে আসামিদের টাঙ্গাইল আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে। 

জানা যায়, রিমু থাই অ্যালুমিনিয়ামের মালিক হামিদুল ইসলামের দোকানের তিন কর্মচারী অমৃত, জোবায়ের এবং শাহেদ দুই মাস আগে পৌরসভার গার্লসস্কুল রোডে ‘ভাই ভাই থাই অ্যালুমিনিয়াম’ নামের পৃথক দোকান করেন।  প্রতিশোধ নিতে শনিবার রাতে ভাই ভাই থাই অ্যালুমিনিয়াম- দোকানে ঘরে ৫৮ পিস ইয়াবা রেখে ৯৯৯ এ কল দেন হামিদুল। 

ফোনকল পেয়ে সখীপুর থানার উপ-পরিদর্শক (এসআই) ওসমান গণির নেতৃত্বে অভিযান চালিয়ে ইয়াবা উদ্ধার এবং অমৃত, জোবায়ের এবং শাহেদকে আটক করে পুলিশ।  তাদের জিঙ্গাসাবাদের পরে ৯৯৯ এ কল করা জনৈক ফজলুকে আটক করা হয়।  তাকে জিজ্ঞাসাবাদে বেরিয়ে আসে অন্য তথ্য। ওই রাতেই অভিযান চালিয়ে ব্যবসায়িক প্রতিদ্বন্দ্বীকে ফাঁসানোর অভিযোগে হামিদুলসহ চারজনকে গ্রেফতার করে পুলিশ। 

মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই ফয়সাল বলেন, এ ঘটনায় ৬ জনকে আসামি করে মামলা হয়েছে। এদের মধ্যে চারজনকে গ্রেফতার করে আদালতে পাঠানো হয়েছে। অপর আসামিদের গ্রেফতারে চেষ্টা চলছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন