পাঁচ জেলায় সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল ১০ জনের

বণিক বার্তা ডেস্ক

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

সড়ক দুর্ঘটনায় সাত জেলায় ১২ জনের প্রাণহানি হয়েছে। এর মধ্যে রাজাবাড়ীতে তিনজন, সিলেট, হবিগঞ্জ ও টাঙ্গাইলে দুজন করে এবং মুন্সিগঞ্জে একজন নিহত হয়েছেন। গতকাল দিনের বিভিন্ন সময় এসব দুর্ঘটনায় আহত হন বেশ কজন। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে-

রাজবাড়ী: জেলা সদর, পাংশা ও বালিয়াকান্দি উপজেলায় পৃথক সড়ক দুর্ঘটনায় তিনজন নিহত হয়েছেন। তারা হলেন ঢাকার যাত্রাবাড়ীর আব্দুর রহমানের ছেলে আবদুর রহিম (৩৮), পাংশা উপজেলার বাবুপাড়া ইউনিয়নের লস্করপাড়া গ্রামের মৃত আনোয়ার মণ্ডলের ছেলে হাসেন মণ্ডল (৪৩) ও বালিয়াকান্দি উপজেলার বহরপুর গ্রামের আক্তার হোসেনের ছেলে সবুজ (২২)।

প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল ভোরে মজলিশপুরে বিপরীত দিক থেকে আসা কাভার্ড ভ্যানের সঙ্গে ট্রাকের সংঘর্ষ হয়। এতে গুরুতর আহন হন কাভার্ড ভ্যানের চালক আব্দুর রহিম। রাজবাড়ী সদর হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। অন্যদিকে ভোরে গাড়িচাপায় পাংশা উপজেলার লস্করপাড়ায় হাসেন মণ্ডল মারা যান। এছাড়া বিকালে বালিয়াকান্দি উপজেলার বহরপুরে ডাম্প ট্রাকের ধাক্কায় মোটরসাইকেল চালক সবুজ শেখ (২২) মারা যান।

সিলেট: ট্রাকচাপায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। তারা হলেন সিলেটের গোয়াইনঘাট উপজেলার নোয়াগাঁওয়ের রফিক মিয়ার ছেলে তুহিন মিয়া (১৮) ও একই গ্রামের সিরাজ উদ্দিনের স্ত্রী সালেতুন্নেসা (৬০)। গতকাল বেলা দেড়টায় এ দুর্ঘটনা ঘটে।

হবিগঞ্জ: বাহুবলে ট্রাকের সঙ্গে পিকআপের সংঘর্ষে পিকআপ চালক ও তার সহকারী নিহত হয়েছেন। গতকাল সকালে উপজেলার তগলি নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন চুনারুঘাট উপজেলার উবাহাটা ইউনিয়নের বালিয়ারী গ্রামের হৃদয় মিয়া (২৬) এবং শায়েস্তাগঞ্জ উপজেলার সুতাং পূর্ব নোয়াগাঁও গ্রামের রিপন মিয়া (২৪)।

টাঙ্গাইল: ধনবাড়ীতে ট্রাকের ধাক্কায় অটোরিকশার দুই যাত্রী নিহত হন। এ ঘটনায় আহত হন আরো দুজন। গতকাল বিকালে উপজেলার জামতলীতে এ দুর্ঘটনা ঘটে। তাৎক্ষণিক নিহতদের পরিচয় পাওয়া যায়নি।

মুন্সিগঞ্জ: গজারিয়ায় ট্রাকের ধাক্কায় এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় গুরুতর আহত হয়েছেন আরো একজন। নিহত মধু রাজন (৫০) উপজেলার বালুয়াকান্দী ইউনিয়নের মৃত মাহমুদ আলীর ছেলে বলে জানিয়েছে পুলিশ। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন