শেখ হাসিনা ও শামীম ওসমানসহ ১৯৫ জনকে আসামি করে নারায়ণগঞ্জে আরেক হত্যা মামলা

বণিক বার্তা প্রতিনিধি, নারায়ণগঞ্জ

বণিক বার্তা কোলাজ।

নারায়ণগঞ্জের আড়াইহাজারে শফিকুল ইসলাম শফিক হত্যা মামলায় সাবেক প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ওবায়দুল কাদের, আসাদুজ্জামান কামাল, শামীম ওসমান, নজরুল ইসলাম বাবু, কায়সার হাসনাত ও গোলাম দস্তগীর গাজীসহ ৪৫ জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত আরো ১৫০ জনকে আসামি করে আড়াইহাজার থানায় মামলা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করেন আড়াইহাজার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আহসান উল্লাহ। বুধবার (২১ আগস্ট) রাতে নিহত শফিকুলের স্ত্রী তাছলিমা আক্তার বাদী হয়ে থানায় এ মামলা করেন।

মামলায় উল্লেখ করা হয়, গত ৫ আগস্ট তার স্বামী শফিকুল ইসলাম, দেবর জাহাঙ্গির, ইয়াসিন ও ভাসুর কবির হোসেন বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে যোগ দেন। এর জের ধরে ওইদিন সন্ধ্যায় বালুয়াকান্দী গ্রামে আনসার আলীর বাড়ির সামনে ঘটনাস্থলে পৌঁছামাত্র অভিযুক্তরা তার স্বামী, ভাসুর দেবরদের গালিগালাল করেন। পরে এ নিয়ে বাকবিতণ্ডা হলে আনসার আলীর হুকুমে রিফাতের হাতে থাকা চাইনিজ কুড়াল দিয়ে তাদের কুপিয়ে জখম করা হয়। পরে ইয়াসিন ভুক্তভোগী শফিকের মুখ গামছা দিয়ে বেঁধে ফেলেন এবং সাধু ও জমির মেম্বার ধারালো দা ও রামদা দিয়ে তার শরীরের বিভিন্ন স্থানে কুপিয়ে জখম করে। এর ফলে ঘটনাস্থলেই শফিকের  মৃত্যু হয়।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন