পুলিশে আবারো বড় রদবদল

নিজস্ব প্রতিবেদক

ফাইল ছবি

বাংলাদেশ পুলিশে আবারো বড় রদবদল হয়েছে। ২৬ জন অতিরিক্ত পুলিশ সুপার ও ১৭ জন সহকারী পুলিশ সুপারকে বিভিন্ন স্থানে বদলি করা হয়েছে।

বুধবার (১১ সেপ্টেম্বর) ইন্সপেক্টর জেনারেল অব পুলিশ (আইজিপি) মো. ময়নুল ইসলাম স্বাক্ষরিত প্রজ্ঞাপনে এ বদলি করা হয়।

প্রজ্ঞাপন অনুযায়ী, অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে মো. কামরুজ্জামান ও মো. সোহেল রানাকে র‍্যাবে, মোহাম্মদ শাহ ইমরানকে ঢাকায় (এসবি), মো. আব্দুল ওয়ারেসকে মানিকগঞ্জ, ফারজানা হোসেনকে নওগাঁ, নাজমুস সাকিব খানকে কক্সবাজার, মো. সিরাজুল ইসলামকে চট্টগ্রাম, মোহাম্মদ হান্নান মিয়াকে পুলিশ হেডকোয়ার্টার্স (টিআর) ও তারেক আলী মেহেদীকে নারায়ণগঞ্জে বদলি/পদায়ন করা হয়েছে।

এদের বাইরে অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে মো. রুহুল আমিনকে যশোরে, মো. মেহেদী হাসানকে ঢাকায় (এসবি), মো. শাহীনুল ইসলাম ফকিরকে ঢাকা পুলিশ স্টাফ কলেজে, লায়লা ফেরদৌসীকে পুলিশ হেডকোয়ার্টার্স (টিআর), মো. মুনাদির ইসলাম চৌধুরীকে ঢাকায়, মো. আবু আশরাফ সিদ্দিকীকে এমআরটি পুলিশে, মো. জাহাঙ্গীর আলমকে ঢাকায় (কেরাণীগঞ্জ সার্কেল), শচীন মৌলিককে এপিবিএন, সুলতানা ইশরাত জাহানকে এন্টি টেররিজম ইউনিটে (ঢাকা), মো. এলিন চৌধুরীকে বিপিএ (সারদা), রাসেলকে চট্টগ্রামে, সৈয়দ ফয়ছল ইসলামকে শিল্পাঞ্চল পুলিশে, মো. ইফতেখারুজ্জামানকে ঢাকায় (এসবি), মো. আজমল হোসেনকে মেহেরপুর (সদর সার্কেল) ও ফারুক আহমেদ চৌধুরীকে ঢাকা টিডিএসে বদলি/পদায়ন করা হয়েছে। এছাড়া অতিরিক্ত উপ-পুলিশ কমিশনার হিসেবে বেলাল হোসাইনকে বিএমপিতে ও শ্রীমা চাকমাকে সিএমপিতে বদলি/পদায়ন করা হয়েছে।    

অন্যদিকে সহকারী পুলিশ কশিনার হিসেবে বদলি/পদায়নকৃত কর্মকর্তাদের তালিকায় রয়েছেন— মো. নাজমুল হাসান, সুভাশীষ ধর, আবুল খায়ের, শরিফুল ইসলাম, এইচ এম মাহবুব রেজওয়ান সিদ্দিকী, মোস্তাফিজুর রহমান, মো. জিয়াউর রহমান চৌধুরী, ফারহানা আফরোজ জেমি, রব্বানী হোসেন, আরিফা আখতার প্রীতি, মো. শাহীন, মো. আল আসাদ, মো. নাসিম এ-গুলশান, মো. মাহফুজার রহমান, আব্দুল হান্নান খান, সীমা খানম ও মনজুরুল হাসান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন