ফুলগাজীতে ছেলেকে বাঁচাতে পিকআপ চাপায় মায়ের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, ফেনী

ফাইল ছবি

ফেনীর ফুলগাজীতে ছেলেকে রাস্তা থেকে সরাতে গিয়ে পিকআপ চাপায় জাহানারা আক্তার মুক্তা (৩৫) নামের এক গৃহবধুর মৃত্যু হয়েছে। বুধবার (১১ সেপ্টেম্বর) সন্ধ্যায় ফুলগাজী বাজারের প্রবেশমুখে এ দুর্ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে ওই নারীর মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতালে প্রেরণ করেছে। একই ঘটনায় তার ছেলে আলিফ (১২) আহত হয়েছে।

নিহত মুক্তা পরশুরাম উপজেলার অনন্তপুর গ্রামের প্রবাসী আবদুল কাদেরের স্ত্রী।

প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার সন্ধ্যায় ফুলগাজীতে বাজার করতে আসে গৃহবধু মুক্তা ও তার ছেলে আলিফ। তারা সবজি বাজারের মুখে এলে আলিফ অসতর্কতাবশত রাস্তার ওপর চলে যায়। এ সময় তার মা মুক্তা তাকে রাস্তা থেকে সরাতে গেলে বিপরীত দিক থেকে আসা পাথর বোঝাই একটি পিকআপে চাপা পড়ে মাথা ক্ষত-বিক্ষত হয়ে যায়। তাৎক্ষণিক লোকজন এসে আহত অবস্থায় ছেলে আলিফকে চিকিৎসার ব্যবস্থা করে। নিহত গৃহবধুর মরদেহ পুলিশ উদ্ধার করে ফেনী জেনারেল হাসপাতালে নিয়ে যায়।

ফুলগাজী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নিজাম উদ্দিন বলেন, গাড়ি চাপায় নিহত নারীর মরদেহ ময়নাতদন্তের জন্য ফেনী জেনারেল হাসপাতাল মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় স্থানীয়রা তাৎক্ষণিক পিকআপ চালক জসিম উদ্দিনকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন