দীপ্ত টিভিতে নতুন তুর্কি ধারাবাহিক

ফিচার প্রতিবেদক

ছবি : বণিক বার্তা

দীপ্ত টিভিতে আগামী ১ জুলাই আসছে নতুন একটি তুর্কি ধারাবাহিক। তুরস্কের জনপ্রিয় সিরিয়াল ‘আশ্ক ইয়েনিদেন’ বাংলায় ডাবিং করেছে দীপ্ত। বাংলা নাম দেয়া হয়েছে ‘ভালোবাসা ফিরে এলো’। ধারাবাহিকটি প্রতিদিন সন্ধ্যা ৬টায় ও রাত ৯টায় প্রচার হবে।

গল্পে দেখা যাবে সাগরের ত্রাস ‘‌তেজী শেভকেতের’ মেয়ে যেইনেপ। বাবার ভয়ে ভালোবাসার টানে প্রেমিকের হাত ধরে সে পালিয়ে যায় আমেরিকায়। সেখানে গর্ভে আসে সন্তান যাকে পৃথিবীর বুকে আনতে অস্বীকৃতি জানায় তার প্রেমিক। শেষমেশ সব ছেড়ে আদরের সন্তানকে কোলে নিয়ে একাই নিজ দেশে ফিরে আসার সিদ্ধান্ত নেয় যেইনেপ। আসার পথে প্লেনে পরিচয় হয় ইস্তানবুলের স্বনামধন্য শেকেরজিযাদে পরিবারের ছেলে ফাতিহর সঙ্গে। পরিবারের নানা স্বপ্ন আর প্রত্যাশার বোঝা থেকে বাঁচার উপায় খুঁজতে থাকা ফাতিহ অনেকটা মরিয়া হয়েই এক অদ্ভুত প্রস্তাব দিয়ে বসে যেইনেপকে। এখান থেকেই শুরু হয় যেইনেপ আর ফাতিহর গল্প।

তানজিনা রহমান বর্ণা ও মাহমুদুল হাসান মুরাদের তত্ত্বাবধানে ধারাবাহিকটির অনূদিত সংলাপ রচনা ও সম্পাদনায় কাজ করেছেন দীপ্ত টিভির নিজস্ব সংলাপ রচয়িতার দল। কণ্ঠাভিনয় সার্বিক তত্ত্বাবধানে আছেন নাহিদ আখতার ইমু ও জয়শ্রী মজুমদার লতা।

‌ভালোবাসা ফিরে এলো ধারাবাহিকটির ডাবিং প্রজেক্ট ডিরেক্টর রুবাইয়া মাতিন গীতি ও প্রযোজনা করেছেন মাসুদ মিয়া। ডাবিংকৃত তুর্কি ধারাবাহিক ভালোবাসা ফিরে এল দীপ্ত টিভির ওটিটি প্লাটফর্ম দীপ্ত প্লে, ইউটিউব ও ফেসবুকে যেকোনো সময় দেখতে পাবে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন