হাসপাতালে ভর্তি ডেপুটি স্পিকার

বণিক বার্তা প্রতিনিধি, পাবনা

ফাইল ছবি

আকস্মিকভাবে অসুস্থ হয়ে পড়লে জাতীয় সংসদের ডেপুটি স্পিকার ও পাবনা-১ আসনের সংসদ সদস্য অ্যাডভোকেট শামসুল হক টুকুকে জরুরি চিকিৎসার জন্য ঢাকায় আনা হয়েছে। শুক্রবার (২৮ জুন) বিকাল ৩টার দিকে বেড়ার আব্দুল খালেক স্টেডিয়াম থেকে নৌবাহিনীর হেলিকপ্টারে তাকে ঢাকায় আনা হয়।

এর আগে সকাল ১১টার দিকে বেড়া বিপিন বিহারী পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে বৃক্ষরোপণ কর্মসূচির উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অংশ নেন তিনি। উদ্বোধন শেষে নিজ বাড়ি সংলগ্ন নৌকা চত্ত্বরে বৃক্ষরোপণের জন্য প্রস্তুতি নিচ্ছিলেন। এ সময় তিনি হঠাৎ অসুস্থ বোধ করেন‌ এবং হেলে পড়েন। তাৎক্ষণিকভাবে তাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কিছুটা সুস্থ বোধ করায় নিজ বাসায় নেয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য নৌবাহিনীর হেলিকপ্টারযোগে ঢাকায় আনা হয়েছে।

বিষয়টি নিশ্চিত করে বেড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোরশেদুল ইসলাম বলেন, দুপুরে একটি অনুষ্ঠান শেষে তিনি হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। এখন তিনি মোটামুটি সুস্থ আছেন। কিন্তু উনার হার্টের অবস্থা ততটা ভালো নয়। এজন্য সম্মিলিত সামরিক হাসপাতালে (সিএমএইচ) চিকিৎসার জন্য তাকে ঢাকায় নেয়া হয়েছে।

সংসদ সচিবালয়ের পরিচালক (গণসংযোগ) মো. শোয়াইব বণিক বার্তাকে জানান, ডেপুটি স্পিকার সিএমএইচে ভর্তি, তিনি এখন সুস্থ আছেন। পরীক্ষা-নিরীক্ষা করা হয়েছে, এখনো রিপোর্ট আসেনি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন