ছয় জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৮

বণিক বার্তা ডেস্ক

মুন্সিগঞ্জে গতকাল বাসের ধাক্কায় দুমড়ে-মুচড়ে যায় সিএনজিচালিত অটোরিকশা ছবি: নিজস্ব আলোকচিত্রী

সড়ক দুর্ঘটনায় ছয় জেলায় আটজনের প্রাণহানি হয়েছে। আহত হয়েছে বেশ কয়েকজন। গতকাল বিভিন্ন সময় বাগেরহাট, মুন্সিগঞ্জ, চাঁপাইনবাবগঞ্জ, টাঙ্গাইল, ময়মনসিংহ ও নাটোরে এসব দুর্ঘটনা ঘটে। বিস্তারিত প্রতিনিধিদের পাঠানো খবরে—

বাগেরহাট: জেলার ফকিরহাটে বাসচাপায় বাবা-ছেলে নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো একজন। গতকাল সকাল সাড়ে ৮টায় বাগেরহাট-খুলনা মহাসড়কের পিলজংগ এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন পটুয়াখালীর গরিয়ার মোসলেম উদ্দিনের ছেলে খলিলুর রহমান রাঢ়ী (৩৫) এবং খলিলুর রহমানের ছেলে। আহত হয়েছেন খলিলুর রহমানের স্ত্রী মিনু বেগম (৩০)। তাকে উদ্ধার করে ফকিরহাট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

ফকিরহাট ফায়ার সার্ভিসের স্টেশন লিডার মনিরুল ইসলাম জানান, স্ত্রী-সন্তান নিয়ে মোটরসাইকেলে পটুয়াখালী থেকে যশোরে শ্বশুরবাড়ি যাচ্ছিলেন খলিলুর রহমান। পিলজংগ এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি বাসচাপায় ঘটনাস্থলে বাবা-ছেলে মারা যায়।

মুন্সিগঞ্জ: সিরাজদিখানে যাত্রীবাহী বাসের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার দুই যাত্রী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো চারজন। গতকাল সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার মুন্সিগঞ্জ-নবাবগঞ্জ সীমান্তবর্তী এলাকার খারশুর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন অটোরিকশার যাত্রী শেখ আব্দুর রহমান ও মোহাম্মদ শাহীন মিয়া। তাদের বাড়ি ঢাকার দোহারে বলে জানিয়েছে পুলিশ।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, নবাগঞ্জ থেকে ছেড়ে আসা যাত্রীবাহী বাসটি ঢাকার উদ্দেশে যাচ্ছিল। পথে সিরাজদিখান উপজেলার খারশুরে নবাবগঞ্জগামী একটি সিএনজির সঙ্গে ধাক্কা লাগে। এতে সিএনজিতে থাকা ছয়জন আহত হয়। তাদের নবাবগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। বিষয়টি নিশ্চিত করেছেন সিরাজদিখান থানার ওসি মুজাহিদুল ইসলাম।

চাঁপাইনবাবগঞ্জ: নিয়ন্ত্রণ হারানো মোটরসাইকেল থেকে ছিটকে পড়ে মোখসেদুজ্জামান (১৮) নামের এক তরুণ নিহত হয়েছেন। গতকাল সকালে গোমস্তাপুর উপজেলার রহনপুরের চিনিয়াতলায় এ দুর্ঘটনা ঘটে। নিহত মোখসেদুজ্জামান ওই এলাকার আসাদুর রহমানের ছেলে।

গোমস্তাপর থানার ওসি চৌধুরী যোবায়ের আহমেদ জানান, রহনপুর থেকে মোটরসাইকেল চালিয়ে বাড়ি যাচ্ছিলেন মোখসেদুজ্জামান। এ সময় চিনিয়াতলা প্রাথমিক বিদ্যালয়ের সামনে মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে পাকা রাস্তার ওপর পড়ে আহত হন তিনি। স্থানীয়রা তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

টাঙ্গাইল: মির্জাপুরে যাত্রীবাহী বাসের ধাক্কায় রুবেল মোল্লা (৩৬) নামে এক লেগুনাচালক নিহত হয়েছেন। গতকাল সকাল সাড়ে ৮টার দিকে মির্জাপুর ক্যাডেট কলেজের কাছে এ দুর্ঘটনা ঘটে। নিহত রুবেল মোল্লা উপজেলার ভাওড়া ইউনিয়নের আমরাইল গ্রামের আবুল মোল্লার ছেলে।

ময়মনসিংহ: ভালুকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক পার হওয়ার সময় গাড়িচাপায় রাজু আহমেদ (৬৫) নামক এক নির্মাণ শ্রমিক নিহত হন। গতকাল সকালে এ দুর্ঘটনা ঘটে। নিহত রাজু আহমেদ কিশোরগঞ্জ সদর উপজেলার মৃত সায়েম উদ্দিনের ছেলে। তিনি ভালুকা উপজেলার হবিরবাড়ী ইউনিয়নের খন্দকারপাড়ায় ছোট বোন লাকি আক্তারের বাসা থেকে নির্মাণ শ্রমিকের কাজ করতেন।

নাটোর: লালপুরে সড়ক পার হওয়ার সময় প্রাইভেটকারের ধাক্কায় রেহেনা খাতুন (৫০) নামে এক নারী নিহত হয়েছেন। গতকাল বেলা সাড়ে ১২টার দিকে উপজেলার তিলকপুরে এ দুর্ঘটনা ঘটে। নিহত রেহেনা খাতুন তিলকপুর গ্রামের আনছার আলীর স্ত্রী। এ ঘটনায় প্রাইভেটকারসহ চালক এমএ হান্নানকে আটক করেছে পুলিশ।

লালপুর থানার ওসি নাসিম আহমেদ জানান, রেহেনা খাতুন বাড়ি থেকে বের হয়ে মুদি দোকানে যান। ফেরার পথে একটি প্রাইভেটকার তাকে ধাক্কা দেয়। এতে তিনি ছিটকে পড়ে গুরুতর আহত হন। পরে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন