নেত্রকোনায় ট্রাক চাপায় সাইকেল আরোহী যুবক নিহত

বণিক বার্তা প্রতিনিধি, নেত্রকোনা

ফাইল ছবি

নেত্রকোনায় ট্রাক চাপায় সাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৬ জুন) রাতে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সদর উপজেলার সিংহের বাংলা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক সদর উপজেলার সৈয়দপুর গ্রামের নাজিমউদ্দিন খানের ছেলে সাইদুর রহমান (২০)। সে বাংলাবাজার এলাকায় একটি মুদি দোকানে কাজ করত এবং বৃহস্পতিবার রাত সাড়ে আটটার দিকে নিজ বাড়ি থেকে সাইকেলে করে বাজারে ফিরছিল বলে জানান নিহতের বড় ভাই মো. খায়রুল ইসলাম।

স্থানীয়দের বরাত দিয়ে পুলিশ জানায়, উপজেলার সৈয়দপুর থেকে সাইকেলে করে নেত্রকোনা-মোহনগঞ্জ সড়কের সিংহের বাংলা ইউনিয়নের বাংলাবাজার এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে দ্রুত গতির একটি ট্রাক সাইদুরের সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। এ সময় সে গুরুতর আহত হয়। আশপাশের লোকজন ঘটনাস্থল থেকে সাইদুরকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ১০টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে নেত্রকোনা মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল কালাম বলেন, নিহতের মরদেহ হাসপাতালে রাখা আছে। শুক্রবার (৭ জুন) সকালে ময়নাতদন্ত হবে। দুর্ঘটনায় জড়িত ট্রাকটি চিহ্নিত করে আটকের চেষ্টা চলছে। পরবর্তী আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন