ন্যাশনাল লাইফের ৫ কোটি টাকার বীমা দাবি পরিশোধ

বণিক বার্তা অনলাইন

ছবি : ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স

জীবন বীমা প্রতিষ্ঠান ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স সৈকত নগরী কক্সবাজারে হাই পারফরম্যান্স লিডারস কনফারেন্স, পুরস্কার বিতরণ ও ৫ কোটি টাকার বীমা দাবি পরিশোধ করেছে। গত শুক্রবার (৩১ মে) কক্সবাজার হোটেল সি প্যালেস অডিটোরিয়ামে অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম এমপি, গেস্ট অব অনার ছিলেন অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের অতিরিক্ত সচিব অমল কৃষ্ণ মন্ডল ও কোম্পানির পরিচালক বিলকিস নাহার। সভাপতিত্ব করেন কোম্পানির মুখ্য নির্বাহী কর্মকর্তা মো. কাজিম উদ্দিন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মো. খসরু চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক অ্যান্ড সিএফও প্রবীর চন্দ্র দাস, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. আবুল কাসেম, সহকারী ব্যবস্থাপনা পরিচালক মো. খুরশীদ আলম পাটোয়ারী ও এসইভিপি বাহার উদ্দিন মজুমদার। এছাড়া কোম্পানির ঊর্ধ্বতন নির্বাহী, সব এরিয়া ও জোন প্রধানসহ প্রায় ১০ হাজার বীমা কর্মী অংশ নেন।

প্রধান অতিথির বক্তব্যে কোম্পানির চেয়ারম্যান মোরশেদ আলম বলেন, ন্যাশনাল লাইফ বিপুল কর্মসংস্থান সৃষ্টিসহ দেশের অর্থনীতিতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করছে। এজন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা ন্যাশনাল লাইফকে শ্রেষ্ঠ কোম্পানির পুরস্কার প্রদান করেন। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার কল্যাণে বীমা শিল্পের সম্মান ও মর্যাদা বৃদ্ধি পেয়েছে। বীমার সঙ্গে জড়িয়ে আছে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মৃতি। তাই বীমা এখন একটি সম্মানের পেশা।

সভাপতির বক্তব্যে কোম্পানির সিইও মো. কাজিম উদ্দিন বলেন, ন্যাশনাল লাইফ ইন্স্যুরেন্স এ দেশের মানুষের আস্থা অর্জন করতে সক্ষম হয়েছে। কারণ আমরা যথাসময়ে গ্রাহকের বাড়ি গিয়ে বীমার টাকা পৌঁছে দিই। এজন্য তিনি কোম্পানির সব কর্মকর্তা ও মাঠপর্যায়ের কর্মীদেরকে ধন্যবাদ জানান।

সর্বোচ্চ বীমা দাবি পরিশোধের জন্য ন্যাশনাল লাইফ রাষ্ট্রীয় স্বীকৃতি তথা প্রধানমন্ত্রী শেখ হাসিনার কাছ থেকে ২০২৩ ও ২০২৪ সালে পর পর দুইবার জাতীয় সম্মাননা, শীর্ষ করদাতার সম্মাননা ও জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদানের জন্য এফবিসিসিআই বিজনেস অ্যাক্সিলেন্স অ্যাওয়ার্ডসহ দেশ ও বিদেশের অসংখ্য অ্যাওয়ার্ড লাভ করে। বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন