স্যাটারডে নাইট লাইভের হোস্ট দুয়া লিপা

ফিচার ডেস্ক

ছবি: এন্টারটেইনমেন্ট উইকলি

মে  মাসটা ব্যস্তই যাবে দুয়া লিপার জন্য। মার্কিন স্কেচ কমেডি শো স্যাটারডে নাইট লাইভের (এসএনএল) পরবর্তী পর্বের হোস্ট ও মিউজিক্যাল গেস্ট হিসেবে থাকবেন তিনি। একই সঙ্গে কাঁধে থাকবে দুই দায়িত্ব। এর আগে গত শনিবারের এপিসোড রায়ান গসলিংয়ের উপস্থাপনায় শেষ হয়, সেখানেই ঘোষণা করা হয় দুয়া লিপার নাম। খবরটি এমন সময় এল যখন দুয়া লিপা তার তৃতীয় অ্যালবাম নিয়ে ব্যস্ত সময় পার করছেন। আগামী ৪ মে এসএনএলের পরবর্তী পর্ব। তার আগে আগামী ৩ মে মুক্তি পেতে যাচ্ছে তার তৃতীয় অ্যালবাম ‘র‌্যাডিক্যাল অপটিমিজম’। ক্যামেরার সামনে বসাটা লিপার জন্য নতুন কিছু নয়। এর আগে তিনি গ্রেটা গারউইগের ‘‌বারবি’ সিনেমায় ম্যাটেল ওয়ার্ল্ডের পুতুল হিসেবে অভিনয় করেছেন। বড় বাজেটের স্পাই সিনেমা ‘‌আরগাইল’-এও ছিলেন তিনি। 

সম্প্রতি তিনি বিনোদন গণমাধ্যম ভ্যারাইটিকে দেয়া সাক্ষাৎকারে বলেন, ‘যখন কোনো পরিস্থিতি খারাপের দিকে চলে যায়, তখনো বুঝতে হয় শেষটায় একটা আশার আলো রয়েছে। আমার জন্য এটা গুরুত্বপূর্ণ। যখন নানা সংকটের মধ্য দিয়ে যাই, যখন সবকিছু প্রতিকূলে চলে যায় তখন আমি নিজেকে বলি, মাত্র দুই মাস। আমি এ সময়ের দিকে ফের তাকাব। আর বলব, এ রাস্তা আমি অতিক্রম করে এসেছি। আমি নিজেকে লুকিয়ে ফেলার সিদ্ধান্ত নিইনি। সিদ্ধান্ত নিইনি কোনো সমস্যা থেকে পালিয়ে বেড়ানোর। আসলে আমি কেবল মোকাবেলা করতে চেয়েছি। এভাবেই আমি বেড়ে উঠেছি। আমার মনে হয়, এটা ভাবতে পারা গুরুত্বপূর্ণ যে আমাদের এ পরিস্থিতির মধ্য দিয়েই যেতে হবে। আগুন দেখে পালিয়ে না থেকে তাকে মোকাবেলা করতে হবে। এটাই যথাযথ আশাবাদ। প্রতিকূল পরিস্থিতিতে আমাদের হাতে যতগুলো উপায় থাকে, তার মধ্যে সম্ভবত এটাই সবচেয়ে দুঃসাহসিক।’ 

মূলত পপ ঘরানার গান করেন দুয়া লিপা। প্রথমে পিংক, নেলি ফারটাডো, ক্রিস্টিনা আগুইলেরার গানগুলো নিজের গলায় গেয়ে ইউটিউবে আপ করতেন। নিজের গান নিজেই লেখেন। নিজস্বতার ওপর ভর করে আজকের ডিজিটাল তারুণ্যের কাছে তিনি আইকন।

স্যাটারডে নাইট লাইভের ৪৯তম সিজনের ১৮ নম্বর এপিসোডে আসবেন দুয়া লিপা। এর আগে ২০১৮ সালের ৩ ফেব্রুয়ারি নাটালি পোর্টম্যানের হোস্ট থাকার সময় তিনি মিউজিক্যাল গেস্ট হিসেবে এসেছিলেন। তাছাড়া ২০২০ সালের ১৯ ডিসেম্বর তিনি ক্রিস্টেন উেইগ হোস্ট থাকার সময়ও ছিলেন অতিথি।

সূত্র: ইয়ন

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন