ঈদ আয়োজনে আছে টেলিফিল্ম

ফিচার প্রতিবেদক

ছবি : বণিক বার্তা

একটা সময় টেলিফিল্ম খুব জনপ্রিয় ছিল। নাটকের চেয়ে দৈর্ঘ্যে বড় টেলিফিল্মে ছিল সিনেমার আবহ। ছিল বলতে এখনো আছে। আর সে কারণেই এখনো তৈরি হয় টেলিফিল্ম। বিশেষত ঈদ আয়োজনে টেলিভিশনের অন্যতম আকর্ষণের জায়গা টেলিফিল্ম। এ বছরও তৈরি হয়েছে বেশকিছু টেলিফিল্ম। প্রতিটি চ্যানেলেই থাকছে একাধিক। আগামীকালও সে ধারাবাহিকতায় থাকছে কয়েকটি টেলিফিল্ম। চ্যানেল আইয়ে থাকছে ‘‌ছলচাতুরী’। অভিনয় করেছেন আরশ খান ও ফারিহা শাহরিন। প্রচার হবে বিকাল সাড়ে ৪টায়। এছাড়া বেলা ২টা ৩০ মিনিটে থাকছে শ্যামল মাওলা ও রুকাইয়া জাহান চমক অভিনীত টেলিফিল্ম ‘‌ফাঁকি’।

মাছরাঙা টেলিভিশনে থাকছে টেলিফিল্ম ‘‌অলয়’। রহস্য ঘরানার গল্প নিয়ে এটি নির্মিত হয়েছে। অভিষেক অনীকের রচনা ও পরিচালনায় এতে অভিনয় করেছেন ইরফান সাজ্জাদ ও শবনম ফারিয়া। গল্পে দেখা যাবে শহরে খুন হচ্ছে। কয়েকদিন পরপর নারীদের খণ্ড-বিখণ্ড মরদেহ পাওয়া যাচ্ছে এখানে-ওখানে। এ নিয়ে এগোতে থাকে অলয়ের গল্প। অনেকটা ওয়েব ফিল্মের আদলেই তৈরি হয়েছে অলয়। টেলিফিল্মটি প্রচার হবে আজ রাত ১১টা ৩০ মিনিটে।

এনটিভিতে থাকছে টেলিফিল্ম ‘‌ঘোড়ারোগ’। বৃন্দাবন দাসের রচনায় এটি পরিচালনা করেছেন সকাল আহমেদ। অভিনয় করছেন চঞ্চল চৌধুরী, নাজিয়া হক অর্ষা, প্রাণ রায়, শাহনাজ খুশি প্রমুখ।

এটিএন বাংলায় থাকছে টেলিফিল্ম ‘‌আমি ঝগড়া পছন্দ করি না’। এটি পরিচালনা করেছেন মৃত্যুঞ্জয় উচ্ছ্বাস। অভিনয় করেছেন সিয়াম মৃধা, মানসী প্রকৃতি প্রমুখ। 

অন্যান্য চ্যানেলেও থাকছে এক বা একাধিক টেলিফিল্ম। সিনেমা ও একক নাটকের পাশাপাশি দর্শক এখনো পছন্দ করেন টেলিফিল্মগুলো।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন