বগুড়া ও চট্টগ্রামে সড়ক দুর্ঘটনায় নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, বগুড়া ও মিরসরাই

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

বগুড়ায় ট্রাকের ধাক্কায় মাছ বহনকারী একটি ভ্যান উল্টে গিয়ে চালক নিহত হয়েছেন। এছাড়া চট্টগ্রামে দাঁড়িয়ে থাকা একটি বাসের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় একজনের প্রাণহানি হয়েছে। গতকাল সকালে এসব দুর্ঘটনা ঘটে।

বগুড়ার কাহালু থানা পুলিশ জানায়, ভ্যানচালক আব্দুস সাত্তার মাছ নিয়ে সাবরুল বাজারের দিকে যাচ্ছিলেন। কাহালু উপজেলার বলধর এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা একটি মিনি ট্রাক ধাক্কা দিলে ভ্যান থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলেই মারা যান তিনি। নিহত আব্দুস সাত্তার উপজেলার ঢাকন্তা গ্রামের মৃত মোহাম্মদ আলীর ছেলে।

অন্যদিকে চট্টগ্রামের মিরসরাইয়ে দাঁড়িয়ে থাকা একটি বাসের পেছনে কাভার্ড ভ্যানের ধাক্কায় মো. ছালাউদ্দিন (৩৪) নামে একজন নিহত হয়েছেন। তিনি ফটিকছড়ি উপজেলার নারায়ণহাটের তারাখোঁ হাসনাবাদ গ্রামের মো. আবিদুল্লার ছেলে। গতকাল সকাল ৭টায় উপজেলার বড়তাকিয়া বাজারে এ দুর্ঘটনা ঘটে।

ছালাউদ্দিনের বড় ভাই মো. কামরুল হাসান জানান, ছালাউদ্দিন বিদেশ যাওয়ার জন্য কাগজপত্র জোগাড় করতে চট্টগ্রাম যাচ্ছিলেন। পথে মিরসরাই উপজেলার বড়তাকিয়া বাজারে বাসের পেছনে একটি কাভার্ডভ্যান ধাক্কা দেয়। ধাক্কায় বাসের পেছনের দিকের সিটে বসা ছালাউদ্দিন ঘটনাস্থলে মারা যান।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন