সড়ক দুর্ঘটনায় বাউল শিল্পী পাগল হাসানসহ নিহত ২

বণিক বার্তা প্রতিনিধি, সুনামগঞ্জ

জনপ্রিয় বাউল শিল্পী মতিউর রহমান ওরফে পাগল হাসান ছবি : সংগৃহীত

সুনামগঞ্জের ছাতকের সুরমা ব্রিজে বাস-সিএনজির মুখামুখি সংঘর্ষে বাউল শিল্পী পাগল হাসানসহ দুজন নিহত হয়েছেন। এ দুর্ঘটনায় আর অন্তত ৫ জন আহত হয়েছেন।

বৃহস্পতিবার সকাল সাড়ে ৬টার দিকে ছাতক উপজেলার সুরমা ব্রিজের উত্তর পাশে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ছাতক উপজেলার মুক্তিরগাঁও ইউনিয়নের শিমুলতলা গ্রামের বাউল শিল্পী পাগল হাসান ও আহাদ আলীর ছেলে ছাত্তার মিয়া(৫২)।

স্থানীয় ও ফায়ার সার্ভিস জানায়, ভোর ছয়টার দিকে দোয়ারাবাজার অঞ্চল হতে সুরমা ব্রিজের দক্ষিণ পাশ  থেকে বাউল শিল্পী পাগল হাসানসহ ৫ জন যাত্রী নিয়ে ছাতক আসছিল যাত্রীবাহী একটি সিএনজি। ব্রিজ পার হলে উত্তর পাশ থেকে আসা খালি বাসের সঙ্গে সিএনজির মুখামুখি সংঘর্ষ ঘটে। এতে ঘটনাস্থলেই বাউল শিল্পী পাগল হাসান ও ছাত্তার মিয়া মারা যান। 

এ সময় শিমুলতলা গ্রামের গ্রামের সিরাজ আলীর ছেলে রুকন মিয়া, কাদির মিয়ার ছেলে লায়েস মিয়া, জাহাঙ্গীর মিয়াসহ ৫ জন গুরুতর আহত হন। পরে স্থানীয়রা  ফায়ার সার্ভিসে খবর দিলে ছাতক ফায়ার সার্ভিসের একটি টিম ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। গুরুতর আহত তিনজনকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানান, নিহতদের মরদেহ ময়নাতদন্তের জন্য সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় বাস-সিএনজি জব্দ করা হয়েছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন