লক্ষ্মীপুরে গুলিবিদ্ধ ছাত্রলীগ নেতার মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

লক্ষ্মীপুর সদর উপজেলার চন্দ্রগঞ্জের পাঁচপাড়া গ্রামে প্রতিপক্ষের গুলিতে আহত ছাত্রলীগ নেতা মো. সজীব মারা গেছেন। মঙ্গলবার রাতে চিকিৎসাধীন অবস্থায় ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তিনি মারা যান বলে দলীয় সূত্র নিশ্চিত করেছে।

জানা যায়, আধিপত্য বিস্তারের জের ধরে গত শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে স্থানীয় একটি ওয়াজ মাহফিল থেকে ফেরার পথে পাঁচপাড়া গ্রামের জৈদের পুকুরপাড় এলাকায় চন্দ্রগঞ্জ উপজেলা স্বেচ্ছাসেবক লীগের আহ্বায়ক কাজী মামুনুর রশিদ বাবলুর গ্রুপের অতর্কিত হামলায় সজীবসহ ছয় ছাত্রলীগ নেতাকর্মী আহত হন। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে প্রথমে লক্ষ্মীপুর সদর হাসপাতালে নিয়ে যায়। সেখান থেকে মাথায় গুলিবিদ্ধ মো. সজীবসহ চারজনকে ঢাকায় পাঠানো হয়। ঢাকার একটি বেসরকারি হাসপাতালে সজীবের মাথায় অস্ত্রোপচার করা হলেও তার জ্ঞান ফেরেনি। ওই হাসপাতালের আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

মো. সজীব সদর উপজেলার চন্দ্রগঞ্জ থানাধীন পাঁচপাড়া গ্রামের মৃত সিরাজ মিয়ার দ্বিতীয় পুত্র। তিনি কফিল উদ্দিন বিশ্ববিদ্যালয় কলেজের ছাত্র ছিলেন।

এ ঘটনায় সোমবার রাতে সজীবের মা বুলি বেগম বাদী হয়ে চন্দ্রগঞ্জ থানায় কাজী মামুনুর রশিদ বাবলু ও সদস্য সচিব তাজু ভুঁইয়াসহ ১১ জনের নাম উল্লেখ করে ৩১ জনের বিরুদ্ধে মামলা করেন। পুলিশ তাজু ভূঁইয়াসহ তিনজনকে গ্রেফতার করে মঙ্গলবার আদালতে সোপর্দ করেছে।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন