সোহরাওয়ার্দী মেডিকেল কলেজে সার্টিফায়েড মাস্ক দিয়েছে এফডিএসআর

নিজস্ব প্রতিবেদক

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী নিয়ে কভিড-১৯ মহামারীর সম্মুখ যোদ্ধাদের পাশে দাঁড়িয়েছে পেশাজীবী চিকিৎসকদের সংগঠন ফাউন্ডেশন ফর ডক্টরস সেইফটি, রাইটস অ্যান্ড রেস্পন্সিবিলিটিজ (এফডিএসআর)। 

সংগঠনটির পক্ষ থেকে আজ মঙ্গলবার উপহার হিসেবে শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের মলিকুলার ল্যাবে ১০০টি ন্যাশনাল ইনস্টিটিউট ফর অকুপেশনাল সেফটি অ্যান্ড হেলথ (এনআইওএসএইচ) সার্টিফায়েড এন৯৫ মাস্ক দেয়া হয়। 

সংগঠনটির পক্ষ থেকে জানানো হয়, যুক্তরাজ্যের ম্যানচেস্টারে কর্মরত ডা. শারমিন সোহেলী ও ব্রুনেইতে কর্মরত অ্যানেস্থেসিওলজিস্ট ডা. এবিএম কামরুল হাসানের আর্থিক সহায়তায় এই সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়। 

দেশের বিভিন্ন স্থানে করোনা পরিস্থিতি মোকাবেলায় কর্মরত চিকিৎসক এবং স্বাস্থ্যকর্মীদের সুরক্ষার জন্য এফডিএসআর সার্টিফায়েড পিপিই বিতরণ করে আসছে। 

আজকের মাস্ক হস্তান্তর অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. এবিএম মাকসুদুল আলম, উপাধ্যক্ষ অধ্যাপক ডা. শাহাদাত হোসেন, মাইক্রোবায়োলজি বিভাগের সহকারী অধ্যাপক ডা. জাহিদুর রহমান, প্রভাষক ডা. দিলরুবা, ডা. সাবিহা, প্রমুখ। 

এফডিএসআরের পক্ষ থেকে উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব ডা. রাহাত আনোয়ার চৌধুরী, কোষাধ্যক্ষ অধ্যাপক ডা. ফরহাদ মনজুর ও সমাজ কল্যাণ সম্পাদক ডা. সোহেল মাহমুদ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন