মধুমতি ব্যাংকের নির্বাহী পরিষদের চেয়ারম্যান হলেন সালাউদ্দিন আলমগীর

ছবি : বিজ্ঞপ্তি থেকে

মধুমতি ব্যাংক পিএলসির নির্বাহী পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন লাবিব গ্রুপের চেয়ারম্যান ও প্রধান নির্বাহী কর্মকর্তা সালাউদ্দিন আলমগীর। সম্প্রতি রাজধানীর গুলশানে ব্যাংকের পরিচালকদের ৭৯তম সভায় তিনি নির্বাচিত হন। সালাউদ্দিন আলমগীর একজন উদ্যোক্তা ও ব্যবসায়িক ব্যক্তিত্ব।পাশাপাশি সোয়েটার, ডায়িং, টেক্সটাইল, ব্যাংকিং, লিজিং, ইলেকট্রনিকস, আইটি ও এগ্রোর মতো বিভিন্ন ব্যবসা ক্ষেত্রে তার ২৫ বছরেরও বেশি অভিজ্ঞতা রয়েছে। এছাড়া তিনি দেশের তথ্যপ্রযুক্তি প্রতিষ্ঠান আইটি কনসালট্যান্টস পিএলসির (কিউ-ক্যাশ) ভাইস চেয়ারম্যান।

গত ২০০৯ সাল থেকে তিনি বাংলাদেশ সরকারের মাধ্যমে বাণিজ্যিকভাবে গুরুত্বপূর্ণ ব্যক্তি হিসেবে নির্বাচিত। এছাড়া তিনি ব্যবসায়িক সম্পর্ক, উল্লেখযোগ্য অবদান ও অভাবনীয় কৃতিত্বের ভিত্তিতে বিভিন্ন জাতীয় ও আন্তর্জাতিক স্বীকৃতিতে ভূষিত হয়েছেন। 

সালাউদ্দিন আলমগীর বর্তমানে বিভিন্ন সামাজিক ও বাণিজ্যিক প্রতিষ্ঠান এবং ব্যবসায়ী সংগঠনের সঙ্গে যুক্ত আছেন। তিনি বাংলাদেশ ডাইড ইয়ার্ন এক্সপোর্টার্স অ্যাসোসিয়েশনের (বিডিওয়াইইএ) সভাপতি, গাজীপুর মেট্রোপলিটন চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রিজের (জিএমসিসিআই) ভারপ্রাপ্ত সভাপতি এবং এফবিসিসিআইয়ের সাবেক সহসভাপতি। —বিজ্ঞপ্তি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন