বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন

চট্টগ্রামে নিহত তিন শিক্ষার্থীর পরিবারকে সহায়তার আশ্বাস

নিজস্ব প্রতিবেদক, চট্টগ্রাম ব্যুরো

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনে নিহত চট্টগ্রামের তিন শিক্ষার্থীর পরিবারকে সহায়তার আশ্বাস দিয়েছেন জেলা প্রশাসক। গতকাল সকাল থেকে বিকাল পর্যন্ত বোয়ালখালী, নগরীর বহদ্দারহাট লালখান বাজারে তিন পরিবারের সঙ্গে দেখা করেন তিনি। আর্থিক অন্যান্য বিষয়ে তাদের সহায়তার আশ্বাস দেন তিনি।

এর আগে ঢাকায় নিহত বিমান বাংলাদেশ এয়ারলাইনস ট্রেনিং সেন্টারের (বিএটিসি) প্রকৌশল বিভাগের শিক্ষার্থী মো. ওমর বিন আবছার, মুরাদপুরে নিহত ওমর গণি এমইএস বিশ্ববিদ্যালয় কলেজের শিক্ষার্থী ফয়সাল আহমদ শান্ত নগরীর বহদ্দারহাটে নিহত ফার্নিচার মিস্ত্রী মো. ফারুকের পরিবারের সঙ্গে দেখা করেন জেলা প্রশাসক ফরিদা খানম। সময় সঙ্গে ছিলেন অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট কে এম গোলাম মোর্শেদ খান, অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মো. সাদি-উর রহিম জাদিদ, অতিরিক্ত জেলা প্রশাসক মো. কামরুজ্জামান।

প্রথমে বোয়ালখালীতে ওমর বিন আবছারের কবর জেয়ারত করেন জেলা প্রশাসক। সময় ওমরের বাবা-মাকে সান্ত্বনার পাশাপাশি ওমরের কবরে যাওয়ার রাস্তা সংস্কার পাশে একটি সড়ক নামকরণের ঘোষণা দেন জেলা প্রশাসক। পরে বহদ্দারহাটে মো. ফারুকের লালখান বাজারের টাংকির পাহাড় এলাকার বাসায় যান। তার স্ত্রী সীমা আক্তারকে আর্থিক সহায়তার পাশাপাশি তার ছেলেমেয়েকে সরকারি স্কুলে ভর্তিসহ বিনা বেতনে পড়ালেখার সুযোগ করে দেয়ার আশ্বাস দেন জেলা প্রশাসক। এছাড়া মুরাদপুরে ফয়সাল আহমদের বাসায় যান তিনি। সময় আর্থিক সহায়তার পাশাপাশি তারা বাবার জন্য চাকরির ব্যবস্থা করার ঘোষণা দেন জেলা প্রশাসক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন