হিন্দিতে মুক্তি পেল ‘সুলতানপুর’

ফিচার প্রতিবেদক

ছবি : বণিক বার্তা

গত বছর মুক্তি পেয়েছিল সৈকত নাসির পরিচালিত পলিটিক্যাল থ্রিলার সুলতানপুর। দুই দেশের সীমান্তবর্তী একটি এলাকার রোমাঞ্চকর গল্প নিয়ে তৈরি হয়েছে সিনেমাটি। সীমান্ত এলাকার চোরাচালান, ক্ষমতার লড়াই, মাদক পাচারসহ আরো অনেক বিষয় নিয়ে এ সিনেমা নির্মাণ করেন সৈকত নাসির। এবার এটি হিন্দিতে মুক্তি পেল।

সুলতানপুর নিয়ে নির্মাতা জানিয়েছেন, সুলতানপুর দেশে মুক্তির পর থেকেই ভারতের বেশ কয়েকটি বড় প্রযোজনা সংস্থা থেকে হিন্দি ভাষায় মুক্তির লক্ষ্যে আমার সঙ্গে যোগাযোগ করা হয়েছে। অবশেষে ভারতের স্বনামধন্য অনলাইন প্লাটফর্ম ‘আল্ট্রা’র সঙ্গে চুক্তি হয়েছে। এরই মধ্যে হিন্দি ভাষায় সুলতানপুর ডাবিং করে আল্ট্রায় স্ক্রিনিংও করা হয়েছে।

এ নির্মাতা আরো বলেন, ‘শুধু হিন্দি ভাষায়ই নয়, অচিরেই সুলতানপুর মুক্তি পাবে চাইনিজ ভাষায়ও। এরই মধ্যে চীনের নামকরা একটি কোম্পানির সঙ্গে চূড়ান্ত আলাপ সম্পন্ন হয়েছে।’ 

সিনেমাটিতে একজন পুলিশ অফিসারের চরিত্রে অভিনয় করেছেন নবাগত অভিনেতা সুমন ফারুক। তার বিপরীতে দেখা গেছে অধরা খানকে। এছাড়া সিনেমায় আছেন আশীষ খন্দকার, সাঞ্জু জন, রাশেদ মামুন অপু, মৌমিতা মৌ, শাহিন মৃধা।

এদিকে ক্যারিয়ারে মাত্র চারটি সিনেমায় অভিনয় করে বাংলা সিনেমা ইন্ডাস্ট্রিতে বেশ আলোচনার জন্ম দিয়েছেন ঢালিউডের সম্ভাবনাময় অভিনেতা সুমন ফারুক।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন