পুলিশ সদস্যদের জীবনাচারে শুদ্ধাচার চর্চার আহ্বান আইজিপির

নিজস্ব প্রতিবেদক

ছবি: পুলিশ সদর দপ্তর

জীবনাচারে শুদ্ধাচার চর্চার জন্য পুলিশ সদস্যদের প্রতি আহ্বান জানিয়েছেন পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) চৌধুরী আবদুল্লাহ আল-মামুন। বৃহস্পতিবার (২৭ জুন) পুলিশ হেডকোয়ার্টার্সের হল অব ইন্টিগ্রিটিতে বাংলাদেশ পুলিশ শুদ্ধাচার পুরস্কার ২০২২-২০২৩ প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আহ্বান জানান।

শুদ্ধাচার পুরস্কারে ভূষিতদের অভিনন্দন জানিয়ে আইজিপি বলেন, আপনারা সবার কাছে অনুকরণীয় হবেন, যাতে আপনাদের দেখে অন্যরা অনুপ্রাণিত হয়। আইজিপি শুদ্ধাচার পুরস্কারপ্রাপ্তদের হাতে সার্টিফিকেট ও ক্রেস্ট তুলে দেন। শুদ্ধাচার পুরস্কার হিসেবে এক মাসের মূল বেতনের সমপরিমাণ অর্থ, সার্টিফিকেট ও ক্রেস্ট প্রদান করা হয়।

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন অতিরিক্ত আইজিপি (ক্রাইম অ্যান্ড অপারেশনস) মো. আতিকুল ইসলাম। এছাড়া অতিরিক্ত আইজিপি, ঢাকাস্থ পুলিশের বিভিন্ন ইউনিটের প্রধান এবং ঊর্ধ্বতন পুলিশ কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ২০২২-২০২৩ অর্থবছরে বাংলাদেশ পুলিশের বিভিন্ন ইউনিটের ১৮৩ জন পুলিশ কর্মকর্তা ও সদস্য শুদ্ধাচার পুরস্কারে ভূষিত হয়েছেন।

পুরস্কারপ্রাপ্তদের মধ্যে অনুভূতি ব্যক্ত করেন নৌ পুলিশের অতিরিক্ত আইজিপি মোহা. আবদুল আলীম মাহমুদ, ডিএমপি ডিবির উপ-পুলিশ কমিশনার মশিউর রহমান এবং ট্যুরিস্ট পুলিশের নারায়ণগঞ্জ জোনের সাব-ইন্সপেক্টর সবুজ কুমার দেব।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন