হলিউড বক্স অফিস

ধামাকা আয়ের আভাস দিয়েছে ‘জন উইক ৪’

বণিক বার্তা অনলাইন

ছবি: লায়নগেটস

প্রিভিউ শোতে বড়সড় আয়ের মাধ্যমে প্রত্যাশা বাড়িয়ে দিল হলিউডের হিট ফ্যাঞ্চাইজি জন উইক। সিরিজের চার নম্বর কিস্তি গত বৃহস্পতিবার (২৩ মার্চ) স্থানীয় প্রিভিউ শোতে ৮৯ লাখ ডলার আয় করে নিয়েছে। ধারণা করা হচ্ছে, সিনেমাটি আয়ের নিরিখে আগের তিন কিস্তিকে ছাড়িয়ে যাবে। খবর ভ্যারাইটি।

বিশ্লেষকদের পূর্বাভাস অনুসারে, প্রথম উইকএন্ডে সাড়ে ছয় কোটি থেকে সাত কোটি ডলার আয় করবে জন উইক: চ্যাপটার ফোর

২০১৪ সালে মুক্তি পায় মূল জন উইক, যার ওপেনিং ছিল এক কোটি ৪০ লাখ ডলার। ২০১৭ সালের জন উইক: চ্যাপটার টু ও ২০১৯ সালের জন উইক: প্যারাবোলাম-এর তিন দিনে আয় যথাক্রমে তিন কোটি চার লাখ ও পাঁচ কোটি ৬৮ লাখ ডলার। প্রিভিউ আয় ছিল যথাক্রমে সাড়ে নয় লাখ, ২২ লাখ ও ৫৯ লাখ ডলার। অর্থাৎ আয় ক্রমাগত বেড়ে চলেছে। আর প্রত্যাশা মাফিক প্রথম শো থেকেই এগিয়ে আছে চ্যাপটার ফোর

চতুর্থ কিস্তির বাজেট আগের তিন সিনেমা থেকে বেশি, ১০ কোটি ডলার ছাড়িয়েছে।

কিয়ানু রিভস অভিনীত সিরিজটি একই সঙ্গে জনপ্রিয় ও সমালোচক পছন্দের। প্রথম তিন কিস্তির বৈশ্বিক আয় যথাক্রমে আট কোটি ৬১ লাখ, ১৭ কোটি ৪৩ লাখ ও ৩২ কোটি ৪৩ লাখ। সে হিসেবে চ্যাপটার ফোর-এর অঙ্ক অর্ধ বিলিয়ন ছাড়ানোর কথা। এছাড়া গত সপ্তাহের শাজাম: ফিউরি অব দ্য গডস ছাড়া আপাতত প্রেক্ষাগৃহে কোনো চ্যালেঞ্জ নেই।

চ্যাড স্ট্যাহেলস্কি পরিচালিত এই নিও-নয়ার অ্যাকশন থ্রিলারে আরো আছেন লরেন্স ফিশবার্ন, ইয়ান ম্যাকশেন, ল্যান্স রেড্ডিক, রিনা সাওয়ায়ামা, ডনি ইয়েন, শামির অ্যান্ডারসন বিল স্কারসগার্ড, হিরোইউকি সানাদা ও স্কট অ্যাডকিন্স।

সিরিজের অন্যতম অভিনেতা ল্যান্স রেড্ডিক গত সপ্তাহে মারা গেছেন। সম্প্রতি প্রিমিয়ার তাকে শ্রদ্ধা জানিয়েছেন কিয়ানু রিভস ও পরিচালক চ্যাড স্ট্যাহেলস্কি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন