বিজয়কে নিয়ে সিনেমা বানাচ্ছেন না ভেট্রিমারান

ফিচার ডেস্ক

ছবি : বণিক বার্তা

দক্ষিণ ভারতের সিনেমার বেশ দর্শকপ্রিয় পরিচালক ভেট্রিমারান। অনেকগুলো দর্শকপ্রিয় সিনেমা নির্মাণ করেছেন তিনি। গুঞ্জন ছিল তিনি বিজয়কে নিয়ে নতুন সিনেমা নির্মাণ করছেন। অবশেষে দীর্ঘদিনের গুঞ্জনের অবসান ঘটিয়ে ভেট্রিমারান নিশ্চিত করেছেন, তিনি বিজয়কে নিয়ে সিনেমা নির্মাণ করছেন না। একটি অ্যাওয়ার্ড শোতে পরিচালক এ কথা বলেছেন। 

ভেট্রিমারান যখন মঞ্চে উঠেছিলেন, তখন তাকে জিজ্ঞেস করা হয়েছিল তিনি বিজয়ের ক্যারিয়ারের শেষ চলচ্চিত্রে তার সঙ্গে জুটি বাঁধছেন কিনা? জবাবে তিনি বলেন, ‘আমি অনেক আগে একটি গল্প নিয়ে তার সঙ্গে দেখা করেছি। তবে আমি মনে করি, এটি আর হবে না। আমি এর আগেও বিষয়টি নিশ্চিত করেছি, তবে কোনো কারণে তা নজরে আসেনি।’ এছাড়া তিনি জানান, তার নতুন পরিচালিত সিনেমা ‘ভিদুথালাই’র দ্বিতীয় পর্বের কাজ প্রায় শেষ এবং সেটি শিগগিরই মুক্তি পেতে যাচ্ছে।

এর আগে বিজয়কে নিয়ে আরো একটি গুজব ছিল। বল হচ্ছিল, সান পিকচার্স ব্যানারে একটি চলচ্চিত্রে কার্তিক সুব্বারাজের সঙ্গে কাজ করবেন বিজয়। কিন্তু পরিচালক ঘোষণা করেছিলেন, তিনি তার পরবর্তী সিনেমার জন্য সুরিয়ার সঙ্গে কাজ করছেন। পরিচালক কার্তিক ও ভেট্রিমারান যখন নিশ্চিত করেছেন তারা বিজয়কে নিয়ে কাজ করছেন না, সেখানে কিছুটা অস্পষ্টতা তৈরি হয়েছে। সুপারস্টার বিজয় তাহলে কার সঙ্গে কাজ করতে চলেছেন। ভেঙ্কট প্রভু পরিচালিত ‘দ্য গ্রেটেস্ট অব অল টাইম’ সিনেমাটি বিজয়ের রাজনৈতিক যাত্রার আগে তার শেষ সিনেমা হতে যাচ্ছে কিনা তাও এখন অজানা।

গত ২ ফেব্রুয়ারি অভিনেতা বিজয় ঘোষণা করেন, তিনি তার রাজনৈতিক যাত্রা শুরু করতে চলেছেন। বিবৃতিতে অভিনেতা দাবি করেছেন যে তিনি একটি চলচ্চিত্রে যুক্ত হয়েছেন এবং কাজ শেষেই রাজনীতিতে যুক্ত হবেন। তবে তিনি সে সিনেমার নাম ঘোষণা করেননি। ফলে তার দর্শকদের মনে এ নিয়ে রয়েছে অনেক জল্পনা। বর্তমানে অভিনেতা কাজ করছেন ‘দ্য গোট’ সিনেমায়। যেটি মুক্তি পেতে চলেছে আগামী ৫ সেপ্টেম্বর। 

সূত্র ও ছবি: দি ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন