মরক্কোয় বাড়ি কিনতে সুকেশের কাছ থেকে টাকা নিয়েছিলেন নোরা

ফিচার ডেস্ক

ছবি: নোরা ফাতেহির ফেসবুক

ভারতীয় গণমাধ্যমে প্রতারণার মামলায় অভিযুক্ত সুকেশ চন্দ্রশেখর বলেছেন, ‘‌আজ সে (নোরা) বলছে আমি তাকে বাড়ি দেয়ার প্রতিশ্রুতি দিয়েছিলাম। কিন্তু সে তো আমার কাছ থেকে মরক্কোর ক্যাসাব্লাংকায় পরিবারের জন্য বাড়ি কিনতে অনেক টাকা আগেই নিয়েছে। এখন সে নতুন নতুন গল্প বানিয়ে বলছে আইনের হাত থেকে বাঁচতে।’ এছাড়া বিএমডব্লিউ গাড়ি উপহার নেয়া নিয়েও নোরা মিথ্যাচার করেছেন। সুকেশের কথায় নোরা তার কাছে একটা রেঞ্জ রোভার গাড়ি চেয়েছিলেন কিন্তু তখন সে রকম গাড়ি স্টকে না থাকায় তিনি নোরাকে বিএমডব্লিউ দেন এবং নোরা গাড়িটি দীর্ঘদিন ব্যবহার করেছেন। এছাড়া তিনি যেহেতু ভারতীয় নাগরিক নন, তাই সুকেশকে অনুরোধ করেন যেন তিনি গাড়ির লাইসেন্স তার এক বান্ধবীর স্বামীর নামে করে দেন। এ-সংক্রান্ত আলাপের স্ক্রিনশট সুকেশ তদন্তকারীদের কাছে জমা দিয়েছেন বলেও দাবি করেছেন। 

অন্যদিকে নোরা ফাতেহির দাবি, সুকেশ তাকে বড় বাড়ি, বিলাসবহুল লাইফস্টাইল উপহার দেবে বলে কথা দিয়েছিল। তবে শর্ত রেখেছিল, নোরা যেন তার গার্লফ্রেন্ড হন! গাড়ি উপহার দেয়া নিয়ে নোরা জানিয়েছেন, এমন উপহার পেয়ে তিনি অবাক হয়ে গিয়েছিলেন। তার এমনটাও মনে হয়েছিল, হয়তো গাড়িটি তাকে লোক দেখানো উপহার দেয়া হচ্ছে। সত্যি সত্যি উপহার দেয়া হবে না। 

২০০ কোটি টাকার দুর্নীতি কাণ্ডে ‘প্রতারক’ সুকেশ চন্দ্রশেখরের মামলায় অনেক আগেই নাম জড়িয়েছে বলিউডের জ্যাকুলিন ফার্নান্দেজ ও নোরা ফতেহির। ভারতীয় গণমাধ্যমের খবর অনুযায়ী, সুকেশ মামলায় নোরা ফাতেহি সরকারের সাক্ষী হবেন। 

এর আগে জিজ্ঞাসাবাদের জন্য জ্যাকুলিনের মতোই ডাক পাঠানো হয়েছিল নোরাকে। এরই মধ্যে জানা গেছে, বিলাসবহুল গাড়ি থেকে দামি হীরের গহনা কিংবা ব্যাগ উপহার দেয়া হয়েছে নোরাকে। এ অভিনেত্রী অবশ্য জানিয়েছেন, এ মামলায় তাকে ফাঁসানো হচ্ছে এবং তিনি গত ডিসেম্বরের আগে চিনতেনও না চন্দ্রশেখরকে। উল্লেখ্য, উপহার পাওয়ার বিষয়টি এখন স্বীকার করলেও প্রথমে কিন্তু জ্যাকুলিনের মতোই তথ্যটি চেপে গিয়েছিলেন নোরাও।


সূত্র: মিড ডে

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন