মাধবনের বাড়ির দাম সাড়ে ১৭ কোটি রুপি

ফিচার ডেস্ক

ছবি: পিংকভিলা

অভিনেতা আর মাধবন এখন জনপ্রিয়তায় অনেক এগিয়ে। এ শতকের শুরু থেকেই তিনি তরুণীদের প্রিয় ছিলেন। থ্রি ইডিয়টসে ফারহান চরিত্রে অভিনয় করে নতুন করে চোখে পড়েন। এরপর নিজেকে বেশ ভেঙেছেন মাধবন। অভিনয় করেছেন ভিন্ন ধারার নানা চরিত্রে। দক্ষিণ ভারতের বিজ্ঞানী নাম্বি নারায়ণের চরিত্রে অভিনয় করে সারা ভারতে প্রশংসিত হয়েছেন তিনি। সাম্প্রতিক সিনেমা শয়তানে কেন্দ্রীয় চরিত্রে অভিনয় করে আবারো আলোচনায় ছিলেন মাধবন। সাফল্য উদযাপন করতে এবার মুম্বাইয়ে নতুন বাড়ি কিনলেন এ অভিনেতা। 

মাধবনের এ বাড়ি মুম্বাইয়ের বান্দ্রার কার্লা কমপ্লেক্সে। বাড়িটি ৪ হাজার ১৮২ বর্গফুটের। এর সঙ্গে আছে দুটি পার্কিং স্পেস। ইন্ডিয়ান এক্সপ্রেস ও অন্যান্য ভারতীয় গণমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যায়, ২২ জুলাই এ বাড়ি রেজিস্ট্রি করেছেন মাধবন। রেজিস্ট্রির খরচ পড়েছে ৩০ হাজার রুপি। আর এতে ১ কোটি ৫ লাখ রুপি স্ট্যাম্প ডিউটি প্রয়োজন হয়েছে। সাকল্যে বাড়িটির মূল্য ভারতীয় মুদ্রায় ১৭ কোটি ৫০ লাখ রুপি।

বাড়িটি নিঃসন্দেহে বিলাসবহুল। এতে আছে ভেনিসিয়ান স্টাইলে বেশকিছু স্যুইট। এর ভেতরের দেয়ালে অদৃশ্য ছায়ার মতো বেশকিছু সজ্জা করা হয়েছে। এছাড়া তার বাড়িতে আধুনিকতার ছোঁয়ার পাশাপাশি থাকছে ভারতীয় ঐতিহ্যের মেলবন্ধন। বাড়িটিতে আছে বিশাল একটি ড্রইং রুম। এটি নানাভাবে সাজানো হয়েছে। মাধবনের শেয়ার করা একটি ভিডিওতে দেখা যায়, সেখানে একটি বুদ্ধমূর্তিও আছে। এখানেই শেষ নয়, আছে তিরুপতি বালাজির একটি ফ্রেম।

মাধবনের নতুন বাড়িটিতে আছে বিশাল একটি ছাদ ও ব্যালকনি। এটি তিনি সাজিয়েছেন নানা জাতের উদ্ভিদ দিয়ে। খোলামেলা জায়গা পছন্দ করেন মাধবন। তার শোয়ার ঘরের সঙ্গেও আছে একটি বড় বারান্দা। এতে সবজির চাষ করছেন এ অভিনেতা। বিষয়টি অনেকটা কিচেন গার্ডেনের মতো। 

আধুনিক বাড়ির একটি বিশেষ সংযোজন পুল ও বিলাসবহুল বাথরুম। দুটোই থাকছে মাধবনের বাড়িতে। বাথরুমে কাঠের প্যানেল দিয়ে তৈরি করা ক্যাবিনেটের পাশাপাশি আছে বড় স্লাইডিং ডোর। এছাড়া ছাদে বড় করে পরিবার ও বন্ধুদের নিয়ে পার্টি করারও সুযোগ থাকছে।

সূত্র ও ছবি: পিংকভিলা 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন