দুই জেলায় সড়ক দুর্ঘটনায় নিহত ৪

বণিক বার্তা প্রতিনিধি, সিরাজগঞ্জ ও নরসিংদী

ছবি : বণিক বার্তা ( ফাইল ছবি)

সিরাজগঞ্জে বঙ্গবন্ধু সেতুর ওপর বাস ও ট্রাকের সংঘর্ষে তিনজন নিহত হয়েছেন। এছাড়া নরসিংদীতে বাসচাপায় এক মোটরসাইকেল আরোহী প্রাণ হারিয়েছেন। গতকাল ও আগের দিন রাতে এসব দুর্ঘটনায় আহত হয়েছেন ১১ জন।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সিরাজগঞ্জ থেকে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসের চালক গতকাল ভোর সোয়া ৫টার দিকে বঙ্গবন্ধু সেতুর ওপর নিয়ন্ত্রণ হারিয়ে ফেলেন। এ সময় বাসটি সামনে থাকা একটি ট্রাকের পেছনে ধাক্কা দেয়। এতে বাসটির সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। বাসের ১১ যাত্রী আহত হন। তাদের উদ্ধার করে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তিনজনকে মৃত ঘোষণা করেন।

নিহতরা হলেন বাসের মালিক সিরাজগঞ্জ পৌরসভার ধানবান্ধি মহল্লার রহিজ উদ্দিন (৫৫), তার ছেলে শাহরিয়ার (৩০) ও সিরাজগঞ্জ সদর উপজেলার বনবাড়িয়া গ্রামের চন্দ্র শেখর (৪৪)।

হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক ফয়সাল আহমেদ বলেন, ‘আহতদের মধ্যে তিনজনের মৃত্যু হয়েছে। তিনজনকে গুরুতর আহত অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে।’

অন্যদিকে নরসিংদীতে বাসচাপায় আরিফ (৩০) নামে এক মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরো তিনজন। শুক্রবার রাত সাড়ে ৯টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের বাসাইলে এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফ ঢাকার কেরানীগঞ্জের হিজলতলার পশ্চিম বাজনার রফিকুল ইসলামের ছেলে।

ইটাখোলা হাইওয়ে পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক বিল্লাল হোসেন জানান, পুরান ঢাকার লালবাগ এলাকার আরিফ, আরাফাত, হাবিব ও জয় নামের চারজন সিলেটে মাজার জিয়ারত শেষে মোটরসাইকেলে বাড়ি ফিরছিলেন। দুটি মোটরসাইকেল করে তারা ঢাকা-সিলেট মহাসড়কের নরসিংদীর বাসাইল এলাকার আব্দুল কাদির মোল্লা সিটি কলেজের সামনে এলে একটি বাস পেছন দিক থেকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরিফ নিহত হন।

ইটাখোলা পুলিশ ফাঁড়ির ওসি মো. ইলিয়াস জানান, বাসটি জব্দ করা গেলেও চালক ও হেলপার পালিয়ে গেছেন।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন