বলিউডের প্রথম নারীপ্রধান অ্যাকশন থ্রিলার

কঙ্গনার এজেন্ট অগ্নির বিপরীতে অর্জুন

ফিচার ডেস্ক

বলিউডের প্রথম নারীপ্রধান অ্যাকশন থ্রিলার নিয়ে হাজির হচ্ছেন কঙ্গনা রানাওয়াত। বলিউড, রাজনীতি নিয়ে বছর খানেক ধরে নানা তর্কে-বিতর্কে সরব কঙ্গনা। নুতন বছরে দিলেন নতুন ছবির খবর। ছবির নাম ধাকাড়। ছবিতে তাকে দেখা যাবে এজেন্ট অগ্নির চরিত্রে। কঙ্গনা এখন ভোপালে ধাকাড় ছবির শুটিংয়ে ব্যস্ত সময় কাটাচ্ছেন। জানিয়েছেন ছবি মুক্তির তারিখও। আগামী অক্টোবর মুক্তি পাবে ধাকাড়।

সম্প্রতি নিজের সোস্যাল মিডিয়া অ্যাকাউন্টে ধাকাড়ের নতুন একটি পোস্টার শেয়ার করেছেন কঙ্গনা। তাতে তাকে দেখা যাচ্ছে দারুণ অ্যাকশন দৃশ্যে। সঙ্গে জানিয়েছেন, রজনীশ ঘাইয়ের ছবিতে তিনি এজেন্ট অগ্নির চরিত্রে অভিনয় করছেন। পোস্টার শেয়ার করে কঙ্গনা তার টুইটার অ্যাকাউন্টে লিখেছেন, সে নির্ভীক দুর্ধর্ষ! সে এজেন্ট অগ্নি।

ধাকাড় ছবির প্রযোজনা করছেন দীপক মুকুট সোহেল মাকলাই। কিছুদিন আগে ধাকাড় নিয়ে কঙ্গনা বলেছিলেন, মনিকর্ণিকার সাফল্যের পর এটা প্রমাণ হয়ে গেছে যে বিশ্বজুড়েই দর্শকরা নারী হিরো অভিনীত বড় প্রেক্ষাপটের ছবি দেখতে ভালোবাসেন। ধাকাড় কেবল আমার ক্যারিয়ারের বেঞ্চমার্ক ছবি নয়, বরং ভারতীয় চলচ্চিত্রেরই একটা সন্ধিক্ষণ। ছবিটি দিওয়ালিতে মুক্তি দেয়া হবে। ছবিটি যদি সফল হয় তাহলে ভারতীয় সিনেমায় নারীদের আর পেছন ফিরে তাকাতে হবে না।

ধাকাড় ছবিতে কঙ্গনার মূল শত্রু হিসেবে দেখা যাবে অর্জুন রামপালকে। গতকাল অর্জুন তার চরিত্রের পোস্টার প্রকাশ করেছেন। ধাকাড় ছবিতে তাকে দেখা যাবে রুদ্রবীর চরিত্রে। লেদার জ্যাকেট, কালো সানগ্লাস আর বেরেটে হলিউডের ছবির মার্সেনারি যোদ্ধার মতো দেখাচ্ছিল অর্জুনকে। তিনি লিখেছেন, শয়তান আসছে নতুন নামেরুদ্রবীর! একই সঙ্গে ভয়ানক, সহিংস কুল এক খলচরিত্রে অভিনয় করতে পেরে আমি খুবই আনন্দিত!

ছবির পরিচালক রজনীশ ঘাই বলেছেন, আমি বেড়ে উঠেছি সামরিক বাতাবরণে। তাই অ্যাকশন নিয়ে আমার ধারণা বাস্তবসম্মত। আমরা বেশির ভাগ অ্যাকশন দৃশ্যই ক্যামেরা দিয়ে শুট করব। সিজিআইয়ের পরিমাণ থাকবে খুবই কম। উল্টো রিহার্সেল হবে অনেক বেশি। উরি ছবির সিনেমাটোগ্রাফার মিতেশ মির্চান্দানি আমাদের সঙ্গে কাজ করছেন। নীরজা ছবিতে তিনি দারুণ কাজ দেখিয়েছেন।

 

সূত্র: ডিএনএ ইন্ডিয়ান এক্সপ্রেস

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন