অপূর্ব-সাফার নতুন নাটক ‘দ্বিধা’

ফিচার প্রতিবেদক

ছোট পর্দার প্রিয় দুই মুখ জিয়াউল ফারুক অপূর্ব সাফা কবির। সম্প্রতি অপূর্ব-সাফা জুটি দ্বিধা নামে নতুন একটি নাটকে অভিনয় করেছেন। আহম্মদ আলী হাসানের গল্পে নাটকটি রচনা পরিচালনা করেছেন সাগর জাহান। রাজধানীর উত্তরার বিভিন্ন লোকেশনে নাটকটির দৃশ্য ধারণের কাজ শেষ হয়েছে বলে অপূর্ব জানান।

নাটকটিতে অভিনয় প্রসঙ্গে অপূর্ব বলেন, এর আগেও সাগর ভাইয়ের নির্দেশনায় বেশকিছু নাটকে অভিনয় করেছি। প্রায় সব নাটকই দর্শকপ্রিয়তা পেয়েছে। তিনি সব সময় অনেক যত্ন নিয়ে নাটক নির্মাণ করেন। দ্বিধা নাটকটিও অনেক যত্ন নিয়ে নির্মাণ করেছেন। আশা করছি নাটকটি দর্শকের ভালো লাগবে।

এদিকে সাফা কবির বলেন, অপূর্ব ভাইয়ের সঙ্গে করা প্রতিটি নাটকের জন্য বেশ সাড়া পেয়েছি। দ্বিধা নাটকটিতে অভিনয় করার সময়ও তিনি অনেক সহযোগিতা করেছেন। সাগর জাহান ভাইয়ের নাটকের আলাদা দর্শক রয়েছেন। যারা তার নাটক দেখার জন্য অধীর আগ্রহে অপেক্ষা করেন। দ্বিধা সেই প্রিয় দর্শকদের জন্য। আশা করি নাটকটি ভালো লাগবে দর্শকের।

নাটকটি কবে কোন চ্যানেলে প্রচার হবে তা এখনো চূড়ান্ত হয়নি। সাগর জাহানের নির্দেশনায় অপূর্ব অভিনীত উল্লেখযোগ্য নাটকের মধ্যে রয়েছে পথের বাঁকে, ফিরে এসো রুবি, কুহুকথা, তোমার চোখে চেয়ে, একটি সুখবর ইত্যাদি।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন