কৃষ ফোরে হূতিকের বিপরীতে কৃতি শ্যানন?

ফিচার ডেস্ক

বলিউডের সবচেয়ে জনপ্রিয় সুপারহিরো ফ্র্যাঞ্চাইজি সম্ভবত হূতিক রোশানের কৃষ। সুপারহিরোদের দুনিয়ার হলিউডের একচেটিয়ে দখলে থাকলেও উপমহাদেশের দর্শকদের বলিউডি সুপারহিরোর চেহারা দেখিয়েছেন হূতিক। ২০০৩ সালে কোয়ি মিল গায়া ছবির মধ্য দিয়ে যাত্রা করেছিল কৃষ ফ্র্যাঞ্চাইজি। ছবিটি বেশ সাফল্য পেয়েছিল, বিশেষত শিশু-কিশোররা পছন্দ করেছিল।

বেশ কিছুদিন ধরেই আলোচনা চলছে কৃষ ফ্র্যাঞ্চাইজির চতুর্থ কিস্তি নিয়ে। ভক্তরাও তাই নতুন করে অপেক্ষা শুরু করেছেন কৃষ ফোরের জন্য। কিন্তু ফ্র্যাঞ্চাইজির পরিচালক হূতিকের বাবা রাকেশ রোশানের শরীরে ক্যান্সার ধরা পড়ার পর প্রায় থেমে যায় কৃষ ফোরের উদ্যোগ।

অবশ্য কিছুদিন আগে প্রকাশিত এক খবরে জানা যায় রাকেশ রোশান কৃষ ফোরের চিত্রনাট্য নিয়ে কাজ করছেন। আর সম্প্রতি জানা গেল রাকেশ রোশান কৃষ ফোরের মুখ্য নারী চরিত্রটির জন্য অভিনেত্রী বাছাই করে ফেলেছেন। ফিল্মফেয়ারের প্রতিবেদন অনুসারে কৃষ ফোরের জন্য কৃতি শ্যাননকে চুক্তিবদ্ধ করা হয়েছে। অর্থাৎ, কৃষ ফোরে হূতিক রোশানের বিপরীতে দেখা যাবে কৃতিকে।

তবে কৃষ ফোরে কৃতির চুক্তিবদ্ধ হওয়া নিয়ে এখনো কোনো পক্ষই আনুষ্ঠানিক ঘোষণা দেয়নি। ফিল্মফেয়ারের প্রতিবেদন যদি ঠিক থাকে, তাহলে এটা হবে বড় পর্দায় হূতিক কৃতির প্রথম একসঙ্গে করা কাজ।

অবশ্য কৃতি যে কৃষ ফোরে যুক্ত হচ্ছেন, খবর গত বছরও একবার চাউর হয়েছিল। তবে সেবার বিষয়টি হেসে উড়িয়ে দিয়েছিলেন কৃতি।

বর্তমানে কৃতি শ্যানন প্রস্তুত হচ্ছেন লক্ষণ উতেকারের মিমি ছবির জন্য। এটি একটি মারাঠি ছবির রিমেক। ছবিতে কৃতিকে দেখা যাবে একজন সারোগেট মায়ের ভূমিকায়।

অন্যদিকে হূতিক রোশানের শেষ ছবি ছিল ওয়ার। মুম্বাই মিরর জানাচ্ছে কৃষ ফোরের কাজ শুরু করার আগে হূতিক একটা কমেডি ছবি করতে যাচ্ছেন। নিজের অ্যাকশন ধাঁচের ছবি থেকে একটা বিরতি নিতে চাইছেন তারকা। এমননিতে এটাই হবে হূতিকের প্রথম কমেডি ছবি।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন