ম্যাট্রিক্স ফোরে যুক্ত হলেন প্রিয়াংকা চোপড়া

ফিচার ডেস্ক

অনেকদিন পর সিনেমার খবর দিয়ে চমকে দিলেন প্রিয়াংকা চোপড়া জোনাস। ম্যাট্রিক্স ফোর ছবিতে কিয়ানু রিভস নিল প্যাট্রিক হ্যারিসের সঙ্গে দেখা যাবে তাকে।জার্মানিতে কভিডের প্রকোপ কমায় এরই মধ্যে সেখানে ম্যাট্রিক্স ফোরের শুটিংও শুরু হয়েছে।

সর্বকালের অন্যতম সেরা সায়েন্স ফিকশন হিসেবে বিবেচিত হয় ম্যাট্রিক্স সিরিজটি। আর সেই সিরিজের চতুর্থ কিস্তিতে যুক্ত হচ্ছেন বলিউড থেকে বৈশ্বিক তারকায় পরিণত হওয়া প্রিয়াংকা চোপড়া জোনাস। ভ্যারাইটির সংবাদ অনুসারে প্রিয়াংকা এরই মধ্যে জার্মানিতে ম্যাট্রিক্স ফোরের শুটিংয়ে যুক্ত হয়েছেন। করোনাভাইরাসের কারণে ছবির শুটিং মার্চে বন্ধ হয়ে যায়।

ম্যাট্রিক্স ফোরের প্রথম দফা শুটিং হয় সান ফ্রান্সিসকোয়। সেখানে ছবির অ্যাকশন দৃশ্যের জন্য তারকাদের প্রশিক্ষণের কথা সংবাদ হয়েছিল। এরপর শুটিং ইউনিট চলে যায় জার্মানিতে।

কিয়ানু রিভস, প্রিয়াংকা চোপড়া ছাড়াও ছবিতে আরো আছেন নিল প্যাট্রিক হ্যারিস, জাডা পিংকেট স্মিথ, ক্যারি-অ্যান মস প্রমুখ। রিপাবলিক ওয়ার্ল্ডের খবর যে প্রিয়াংকাকে ম্যাট্রিক্স ফোরে বড় একটি চরিত্রেই দেখা যাবে।

কিয়ানু রিভস যথারীতি কেন্দ্রীয় চরিত্র নিওর ভূমিকায় অভিনয় করবেন। কিয়ানু কিছুদিন আগে বলেছিলেন, ম্যাট্রিক্স ফোরের গল্পে তিনি মুগ্ধ হন এবং তার পরই ছবিতে অভিনয়ের সম্মতি দিয়েছেন। ১৯৯৯ সালে ম্যাট্রিক্স সিরিজের শুরু থেকেই আছেন কিয়ানু রিভস। ম্যাট্রিক্স ফোরের কাহিনী আবর্তিত হবে এক হ্যাকারকে ঘিরে। প্রযুক্তির বাস্তবতাকে সে কীভাবে শিখতে থাকে তা নিয়েই এগোবে কাহিনী।

ম্যাট্রিক্স ফোর হবে দ্য ম্যাট্রিক্স রিলোডেড দ্য ম্যাট্রিক্স রিভোলিউশনের সিকুয়াল। ২০২২ সালের এপ্রিল ম্যাট্রিক্স ফোর মুক্তি পাওয়ার কথা রয়েছে।

 

সূত্র: পিংকভিলা

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন