সম্পর্ক নিয়ে কী সংকেত দিচ্ছে পিট-অ্যানিস্টনের নতুন ছবি?

ফিচার ডেস্ক

কয়েকদিন ধরে সামাজিক মাধ্যমসহ বিভিন্ন সংবাদ মাধ্যমের পর্দায় হলিউড অভিনেতা ব্রাড পিট জেনিফার অ্যানিস্টনের দুটি ছবি ঘুরে বেড়াচ্ছে। গত রোববার স্ক্রিন অ্যাক্টরস গিল্ড অ্যাওয়ার্ডস (এসএজি) অনুষ্ঠিত হয়েছে। আমেরিকার সাবেক দম্পতির সুন্দর মুহূর্তের ছবিগুলো মূলত সেই অ্যাওয়ার্ডস অনুষ্ঠানেই ধারণ করা। এবারের এসএজি অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে এটি ছিল সবচেয়ে আকর্ষণীয় একটি বিষয়।

রোববার রাতের ওই অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে পিট-জেনিফার দুজন দুজনকে দেখে বেশ খুশি হয়েছিলেন। ছবিতে দুজনকে একসঙ্গে দেখে তাদের ভক্তরাও আনন্দিত।

একটি ছবিতে দেখা যায়, ব্যাকস্টেজ মনিটরে ব্রাড পিট নিমগ্ন হয়ে অ্যানিস্টনের কথা শুনছেন। আরেকটিতে দেখা যায়, অ্যানিস্টন দূরে চলে যেতে চাইছেন, কিন্তু ব্রাড পিট তার হাত ধরে আছেন। সময় তাদের দুজনের চুলের কাটও ছিল একই রকম। সব মিলিয়ে এটা ছিল চমৎকার একটি দৃশ্য।

তবে আরো আকর্ষণীয় বিষয় হলো, তারা দুজনেই এসএজি অ্যাওয়ার্ডস জিতেছেন। ব্রাড পিট ওয়ান্স আপন টাইম ইন হলিউড ছবির জন্য এবং অ্যানিস্টন তার ক্যারিয়ারের সেরা কাজ দ্য মর্নিং শোর জন্য এসএজি পুরস্কার জিতে নেন। ছবি দুটি এমন একটা সময় ধারণ করা, যখন তারা দুজনই সবদিক থেকে সহাবস্থানে রয়েছেন। একই সময় দুজনই একটা নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছে গেছেন।


পিট অ্যানিস্টনের ছবি দুটি ভক্তদের মনে অনেক প্রশ্ন জাগিয়েছে। সাবেক জুটি আবার বিয়ের পিঁড়িতে বসবেন কিনা, প্রশ্নটি এখনো থেকেই যাচ্ছে। ভক্ত সাধারণের দৃষ্টিভঙ্গি থেকে তাদের আবার মিলিত হওয়া উচিত বলে মনে করছেন অনেকে।

সাবেক জুটির ছবি দেখে অনেকের মনে কল্পনার উদ্রেক ঘটেছে। অনেকেই ভাবছেন, যদি আগামী মাসে পিট অস্কার পুরস্কার জেতেন, তাহলে হাঁটু গেড়ে বিশ্বের সামনে তার বলা উচিত, ‘জেন, আমি বোকা ছিলাম, আমাকে আবার তোমার কাছে ফিরিয়ে নাও।তারপর অ্যানিস্টন মঞ্চের করিডোর থেকে ছুটে গিয়ে নিচু হয়ে তাকে গ্রহণ করবে। ... রকমটি ঘটলে শেষ পর্যন্ত সবাই খুশি হবে। আর যদি তা না হয়, তবে এটা কেবলই একটা অ্যাওয়ার্ডস অনুষ্ঠানে দুজনের পুরস্কার জয়ের ছবি হিসেবেই থেকে যাবে।

 

সূত্র: দ্য গার্ডিয়ান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন