আসছে নতুন স্টার ওয়ারস চলচ্চিত্র...

কথা কম-বেশি সবারই জানা যে মার্ভেল স্টুডিওর সভাপতি কেভিন ফেইগ মারভেলের সফল সিরিজগুলোর পেছনের চালিকাশক্তি। সম্প্রতি ফেইগ একটি নতুন স্টার ওয়ারস ফিল্ম তৈরি করার কথা ঘোষণা করেছেন। 

হলিউড রিপোর্টারের প্রতিবেদন অনুযায়ী, ওয়াল্ট ডিজনি কোম্পানি কেভিন ফেইগকে লুকাসফিল্মের সভাপতি ক্যাথলিন কেনেডির সঙ্গে স্টার ওয়ারস নিয়ে কাজ করার প্রস্তাব দিয়েছে। ডিজনির সহসভাপতি অ্যালান হর্ন বলেছেন, স্কাইওয়াকার সাগা বন্ধ হয়ে যাওয়ার সঙ্গে সঙ্গে কেনেডি স্টার ওয়ারসের জন্য নতুন গল্পের সন্ধান করছিল। অন্যদিকে কেভিন ফেইগ সিরিজের একজন নিবেদিত ভক্ত। ফলে দুই অসাধারণ নির্মাতাকে একসঙ্গে এনে চমত্কার কিছু করা সম্ভব বলে মনে হয়।

যদিও আসন্ন চলচ্চিত্রটি নিয়ে কিছুই প্রকাশ করা হয়নি। এটি স্টার ওয়ারসের মূল আখ্যানের অংশ হিসেবে নাকি একটি স্বতন্ত্র চলচ্চিত্র হিসেবে মুক্তি দেয়া হবে, সে বিষয়েও কিছুই বলা হয়নি। স্টার ওয়ারস: দ্য রাইজ অব স্কাইওয়াকার ডিসেম্বরে মুক্তি দেয়া হবে। এটি স্কাইওয়াকার সাগার নবম সর্বশেষ অংশ। উল্লেখ্য, লুকাসফিল্ম এর আগে গেম অব থ্রোনসের নির্মাতা ডেভিড বেনিফ এবং ডিবি ওয়েইস এবং দ্য লাস্ট জেডাই ডিরেক্টর রিয়ান জনসনের সঙ্গে পৃথক ট্রিলজি তৈরির জন্য চুক্তি করেছিল।

বলে রাখা ভালো, ২০০৮ সাল থেকে ফেইগ মার্ভেল সিনেমাটিক ইউনিভার্সে যুক্ত হয়ে যে ২৩টি চলচ্চিত্র প্রযোজনা করেছেন, সেসব বিশ্বব্যাপী সাড়ে ২২ বিলিয়ন ডলার বা ১৮ দশমিক বিলিয়ন ইউরো আয় করেছে। এবার দেখার পালা নতুন চলচ্চিত্রটি তার ঠিক কতটা ধরে রাখতে পারে।

 

সূত্র: দ্য গার্ডিয়ান

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন