কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত

বণিক বার্তা প্রতিনিধি, কুমিল্লা

কুমিল্লায় সড়ক দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত মাইক্রোবাস। ছবি: বণিক বার্তা

কুমিল্লার চৌদ্দগ্রামে সড়ক দুর্ঘটনায় শিশুসহ ৪ জন নিহত হয়েছেন। এ সময় আহত হয়েছেন আরো অন্তত ৫ জন। দুর্ঘটনার বিষয়টি বণিক বার্তাকে নিশ্চিত করেছেন মিয়াবাজার হাইওয়ে থানার ওসি রইস উদ্দিন। শুক্রবার (৬ সেপ্টেম্বর) ভোর ৭টার দিকে উপজেলার বাতিসা নানাকরা এলাকায় যাত্রীবাহী বাস ও মাইক্রোবাসের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন ফেনী সদরের মোটবী ইউনিয়নের দক্ষিণ লক্ষীপুর গ্রামের মামুন (৫০), তার শ্বাশুড়ি মাজেদা বেগম (৭০), ছেলে সাইমান (৫ মাস) ও মাইক্রো চালক ফেনী সদরের মাস্টার পাড়ার হাসান হাজারির ছেলে আলাউদ্দিন হাজারি (২৭)।

নিহত মামুনের ভাই হানিফ জানান, তার ভাই বন্যা কবলিত নিজ বাড়ির লোকজনদের দেখতে দুই দিন আগে ফেনীতে যায়। মামুন ঢাকার একটি হাসপাতালে চাকরি করেন। তিনি আজ সকালে স্ত্রী, সন্তান ও শ্বাশুড়িকে নিয়ে মাইক্রোবাসযোগে ফেনী থেকে রওয়ানা হন। কিছুক্ষণ পরে শুনি তাদের গাড়ি দুর্ঘটনার শিকার হয়। খবর পেয়ে মিয়াবাজার হাইওয়ে থানার পুলিশ ও ফায়ার সার্ভিসের কর্মীরা স্থানীয়দের সঙ্গে নিয়ে আহত ও নিহতদের উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেন। পুলিশ দুর্ঘটনা কবলিত গাড়ি দুটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।

স্থানীয়দের বরাত দিয়ে ওসি রইস উদ্দিন জানান, উপজেলার বাতিসা নানাকরা এলাকায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ঢাকা লেনে একটি পিকআপভ্যান দাঁড়িয়ে ছিল। ভোরে একটি মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে ওই পিকআপভ্যানের পেছনে ধাক্কা দেয়। তিনি জানান, এ সময় ঢাকাগামী স্টার লাইন পরিবহনের একটি বাস গিয়ে ওই মাইক্রোবাসে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই চারজনের মৃত্যু হয়।

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন