ময়মনসিংহে অ্যাম্বুলেন্স-মোটরসাইকেল সংঘর্ষে দুইজন নিহত

বণিক বার্তা প্রতিনিধি, ময়মনসিংহ

ফাইল ছবি

ময়মনসিংহের গফরগাঁওয়ে অ্যাম্বুলেন্স ও মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুই মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন। গফরগাঁও থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম এ তথ্য নিশ্চিত করেছেন।

রোববার (১৫ সেপ্টেম্বর) বিকেলে গফরগাঁও-ময়মনসিংহ কেবিআই সড়কের বারবাড়িয়া ইউনিয়নের চারিপাড়া বটতলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন— চারিপাড়া গ্রামের রিয়াজ উদ্দিনের ছেলে আলফাজ উদ্দিন (২০) ও আব্দুল কাদিরের ছেলে আকাশ (১৮)। 

স্থানীয় সূত্রে জানা গেছে, মোটরসাইকেলে করে আলফাজ ও আকাশ গফরগাঁও-ময়মনসিংহ কেবিআই সড়ক হয়ে যাচ্ছিলেন। পথে চারিপাড়া বটতলা এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা অ্যাম্বুলেন্সের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই আলফাজের মৃত্যু হয়। এ সময় গুরুতর আহত অবস্থায় আকাশকে স্থানীয় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

গফরগাঁও উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. তুষার বলেন, আকাশকে হাসপাতালে আনার পর চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

গফরগাঁও থানার ওসি মোহাম্মদ শিবিরুল ইসলাম বলেন, দুর্ঘটনায় নিহত দুজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এ ঘটনায় আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন। 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন