আর্বোভাইরাসের নতুন গান 'হয়তো' প্রকাশ পাচ্ছে আজ

ফিচার প্রতিবেদক

সংগৃহীত

জনপ্রিয় রক ব্যান্ড আর্বোভাইরাসের নতুন গান 'হয়তো' মিউজিক ভিডিওসহ প্রকাশ পাবে আজ শুক্রবার। ইউটিউব স্পটিফাই, অ্যাপল মিউজিকসহ সকল ডিজিটাল প্ল্যাটফর্মে গানটি সন্ধ্যায় প্রকাশ করা হবে।

গানটি সম্পর্কে জানতে চাইলে ব্যান্ডের প্রতিষ্ঠাতা সদস্য ও গিটারিস্ট সুহার্তো শেরিফ জানান, এ গানটি তাদের চতুর্থ স্টুডিও এলবাম 'রিপাবলিক অফ আর্বোভাইরাস' এর চতুর্থ গান। গানটির কথা লিখেছেন নিলয় বিশ্বাস, সুর করেছেন মুনতাছির মামুন স্বপ্ন ও সংগীত আয়োজন করেছে আর্বোভাইরাস। গানটির প্রযোজনা করেছে সুহার্তো শেরিফ। 

তিনি জানান, গানটিতে পিয়ানো বাজিয়েছেন খৈয়াম সানু সন্ধি ও ভিডিও পরিচালনা করেছেন মারুফ রাইয়ান। তাদের চতুর্থ অ্যালবামে মোট আটটি গান থাকবে। 

এর আগে ‘অনুভূতি, ‘অবাস্তব ও 'ইন্দ্রিয়' শিরোনামে তিনটি গান প্রকাশিত হয়েছে। সর্বশেষ ইন্দ্রিয় প্রকাশিত হয় এ বছরের ৩১শে মার্চ।  ব্যান্ড আর্বোভাইরাস ২০০১ সাথে প্রতিষ্ঠিত হয়। ব্যান্ডটি এখন পর্যন্ত ৪টি স্টুডিও এলবাম প্রকাশ করেছে। আর্বোভাইরাসের বর্তমান লাইনআপে রয়েছেন, সুহার্তো শেরিফ (গিটার ও ভোকাল), মুনতাসির মামুন স্বপ্ন (গিটার ও ভোকাল), মো. সায়েমুল ইসলাম রিয়াদ (ড্রামস), শামস আলিম বিশ্বাস (বেজ), শাহান কামাল (ভোকাল) ও নিলয় বিশ্বাস (ম্যানেজার)।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন