দর্শকের ভালোবাসা নিয়ে এগোতে চান নীহা

ফিচার প্রতিবেদক

ছবি: অভিনেত্রীর ফেসবুক

টিভি নাটকের অভিনেত্রী নাজনীন নীহা। অল্প সময়ের ব্যবধানে একের পর এক আলোচিত নাটকে অভিনয় করে দর্শকমহলে পরিচিতি পেয়েছেন। টিভি নাটকে মোটে এক বছরের ক্যারিয়ারেই ঝলক দেখিয়েছেন তিনি। ২০২৩ সালে ঈদুল ফিতরে ‘লাভ সেমিস্টার’ দিয়ে অভিনয়ে অভিষেক ঘটে তার।

কোরবানির ঈদে ছিল নাজনীন নীহার দুটি নাটক। জাকারিয়া সৌখিন পরিচালিত ‘লাভ রেইন’। নাটকটিতে তার বিপরীতে অভিনয় করেছেন তৌসিফ মাহবুব। নাটকটি দেখা যাবে সিএমভি ইউটিউব চ্যানেলে। 

গত ঈদুল ফিতরে অভিনয়ের এক বছর পূর্ণ করেছেন নীহা, দ্রুততম সময়ের মধ্যে দর্শকের কাছে পরিচিতি পেয়েছেন তিনি। জানা যায়, এবারের ঈদুল আজহা উপলক্ষে নাজনীন নীহার আরো একটি নাটক আসার কথা। রুবেল হাছানের পরিচালনায় নাটকটিতে তার বিপরীতে রয়েছেন ইয়াশ রোহান। এ নাটকও দেখা যাবে সিএমভি ইউটিউব চ্যানেলে। 

দর্শকের ভালোবাসাকে সঙ্গী করে সামনে এগিয়ে যেতে চান নবাগত এ অভিনেত্রী। দর্শকের ভালোবাসায় অভিভূত হওয়ার পাশাপাশি ভয়ও পান বলে জানান তিনি। তার ভাষ্য, ‘এটা যেন ধরে রাখতে পারি। এত কম সময়ে ভালোবাসা দিচ্ছে, ফলে আমার প্রতি দর্শকের প্রত্যাশাও বেশি। আরো ভালো করতে হবে। সে জায়গা থেকে চেষ্টা করছি। মানুষ মাত্রই ভুল হয়। জানি না কতটুকু ঠিকঠাকমতো করতে পারছি। সবে নতুন পা রেখেছি, আরো অনেক শিখতে চাই।’

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন