নরসিংদীতে দুপক্ষের সংঘর্ষে একজন নিহত, আহত ১০

বণিক বার্তা প্রতিনিধি, নরসিংদী

ছবি: বণিক বার্তা

নরসিংদীর রায়পুরার নিলক্ষায় বালু ব্যবসা এবং আধিপত্য বিস্তার নিয়ে দুই গ্রুপের সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় অন্তত ১০ জন আহত হয়। বুধবার (১৭ এপ্রিল) সকালে রায়পুরা উপজেলার দূর্গমচরাঞ্চল নিলক্ষায় ইউনিয়নের বীরগাঁও সোনাকান্দি এলাকায় এই ঘটনা ঘটে।

নিহত সাগর মিয়া (২০) নিলক্ষা ইউনিয়নের সোনাকান্দি গ্রামের জয়নাল মিয়ার ছেলে এবং তিনি পেশায় একজন রাজমিস্ত্রি ছিলেন।

স্থানীয়রা জা্নান, আধিপত্য বিস্তারসহ নানা কারণে দীর্ঘদিন ধরেই এলাকাছাড়া ছিল কান্দাপাড়ার রাজিবসহ তার গ্রুপ। বুধবার ভোরে লোকজনসহ দেশীয় অস্ত্র-শস্ত্রে সজ্জিত হয়ে এলাকা দখলের জন্য বীরগাঁও, সোনাকান্দি, আমিরাবাদসহ ইউনিয়নের বিভিন্ন স্থানে হামলা চালায় রাজিব গ্রুপ। এ সময় প্রতিরোধ গড়ে তুলতে গেলে বীরগাঁও এলাকার আনোয়ার গ্রুপের সঙ্গে সংঘর্ষ হয়।

দুপক্ষের গোলাগুলিতে বেশ কয়েকজন আহত হয়। এর মধ্যে নরসিংদী জেলা হাসপাতালে নেয়ার পথেই সাগর মিয়া (২০) নামে একজনের মৃত্যু হয়। গ্রেফতারসহ আইনি জটিলতা এড়াতে স্বজনরা আহতদেরকে বিভিন্ন হাসপাতালে চিকিৎসার জন্য নিয়েছেন।

নরসিংদীর সহকারী পুলিশ সুপার (রায়পুরা সার্কেল) আফসান আল-আলম জানান, ‘‌সোনাকান্দি এবং আমিরাবাদ গ্রামে পূর্ব বিরোধসহ বালু ব্যবসাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে একজন নিহতের পাশাপাশি  বেশ কয়েকজন আহত হয়েছেন। বর্তমানে পরিস্থিতি স্বাভাবিক রাখতে অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।’ 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন