পার্ক বো রামের মৃত্যু নিয়ে যা বলল এজেন্সি

ফিচার ডেস্ক

ছবি: নিউজ এইটিন

পার্ক বো রাম মারা গেছেন ১১ এপ্রিল। বাথরুমে পাওয়া গিয়েছিল তার মরদেহ। কে-পপের অন্যতম জনপ্রিয় তারকায় পরিণত হয়েছিলেন পার্ক। বয়স হয়েছিল মাত্র ৩০ বছর। তিনি ছিলেন তার জনপ্রিয়তার শীর্ষে। এমন সময় তার মৃত্যু তৈরি করেছে নানা রহস্য ও প্রশ্ন। শোকে মুহ্যমান তার ভক্তরা জানতে চেয়েছেন মৃত্যুর কারণ। প্রাথমিকভাবে মনে করা হয়েছিল তিনি আত্মহত্যা করেছেন বা তাকে হত্যা করা হয়েছে। কিন্তু সম্প্রতি শিল্পীর অটোপসি রিপোর্টে জানানো হলো হত্যা বা আত্মহত্যার কোনো আলামত পাওয়া যায়নি।

পার্ক বো রামের ময়নাতদন্তের প্রতিবেদন পাওয়া গেছে ১৫ এপ্রিল সোমবার। এ নিয়ে একটি বিবৃতি দিয়েছে রামের এজেন্সি ঝানাডু। তারা বলে, ‘আজ সকালে পার্ক বো রামের ময়নাতদন্ত হয়েছে। সেখানে আত্মহত্যা বা হত্যার কোনো আলামত পাওয়া যায়নি। পুরো প্রতিবেদন দ্রুতই তার পরিবারের কাছে পৌঁছনো হবে।’ ঝানাডুর বিবৃতিটি অনেকের কাছেই অসম্পূর্ণ ও দায়সারা মনে হয়েছে। তারা কেবল দায়িত্ব পালন করেছেন। তবে মৃত্যু স্বাভাবিকভাবে হয়েছে তা-ও জোর দিয়ে বলেনি এজেন্সি। তবে আনুষ্ঠানিক বিবৃতিতে তারা রামের ভক্তদের আহ্বান জানিয়েছে কোনো প্রকার গুজব যেন না ছড়ানো হয়।

এজেন্সির বরাত দিয়েই কয়েকটি গণমাধ্যম জানিয়েছে আজ তার অন্ত্যেষ্টিক্রিয়া অনুষ্ঠিত হবে। এজেন্সির আরেকটি বিবৃতিতে বলা হয়, ‘আমরা আশা করব আপনারা প্রিয় শিল্পীর জন্য প্রার্থনা করবেন। তিনি সংগীত শিল্প সাধনায় নিজেকে যুক্ত করেছিলেন। তিনি না থাকলেও তার শিল্প টিকে থাকবে এবং তা আপনাদের মধ্য দিয়েই বেঁচে থাকবে।’

এর আগে বিভিন্ন সংবাদ সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছিল যে পার্ক বো রাম মৃত্যুর আগে পার্টিও করেছিলেন এবং অ্যালকোহল পান করেছিলেন। পরে তিনি ওয়াশরুমে যান এবং ফিরে না আসায় তার বন্ধুরা বাথরুমের ভেতরে তাকে অচেতন অবস্থায় দেখতে পান। সিপিআর দিয়েও তার জ্ঞান না ফেরায় হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসব কারণেই হত্যার গুজব উঠেছিল। তবে সর্বশেষ এজেন্সি জানিয়েছে শিল্পীর মৃত্যুর বিষয়ে গুজব ছড়ালে তার বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

সূত্র: ভ্যারাইটি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন