কোটালীপাড়ায় শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টে আসাদ স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন

ক্রীড়া প্রতিবেদক

ছবি: সংগৃহীত

গোপালগঞ্জের কোটালীপাড়ায় আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ উপলক্ষ্যে আয়োজিত শর্ট পিচ ক্রিকেট টুর্নামেন্টে আসাদ স্মৃতি সংঘ চ্যাম্পিয়ন হয়েছে। কয়খা যুব সমাজের আয়োজনে এই ক্রিকেট টুর্নামেন্টে রোববার রাতের ফাইনালে কামরুল স্মৃতি সংঘকে ২৬ রানে হারায় আসাদ স্মৃতি সংঘ। আগে ব্যাট করে আসাদ স্মৃতি সংঘ ১২ ওভারে ৪ উইকেটে ১৪৯ রান তোলে। জবাব দিতে নেমে কামরুল স্মৃতি সংঘ ১২৩ রানে অলআউট হয়ে যায়।

 

টুর্নামেন্টে মোট ১৬টি দল অংশ নেয়। ছোট সীমানার এই ক্রিকেট আসরে জমজমাট লড়াই শেষে ফাইনালে মুখোমুখি হয় আসাদ স্মৃতি সংঘ ও কামরুল স্মৃতি সংঘ, যাতে শেষ হাসি হেসেছে আসাদ স্মৃতি সংঘের খেলোয়াড়রা। আসাদ স্মৃতি সংঘের নিপুন ৮৯ রান করে ফাইনালের সেরা খেলোয়াড় হয়েছেন।


 

ফাইনাল ম্যাচে ধারাভাষ্য দেন পিঞ্জুরী ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের ইংরেজির শিক্ষক আরিফ গাজী। তিনি দুর্দান্ত বিশ্লেষণে পুরোটা সময় মাতিয়ে রাখেন কয়েক হাজার দর্শককে।

 

ফাইনাল ম্যাচে অতিথি ছিলেন কোটালীপাড়া আওয়ামী লীগের সদস্য জাহাঙ্গীর হোসেন খান, কোটালীপাড়া পৌর মেয়র মতিয়ার রহমান হাজরা, সাবেক পৌর মেয়র শেখ কামাল হোসেন, ৭ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর জয়নাল মিয়া, ৮ নম্বর ওয়ার্ড কাউন্সিলর ফিরোজ শেখসহ গণ্যমান্য ব্যক্তিবর্গ। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন কোটালীপাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুল খালেক হাওলাদার।

 

অতিথিরা তাদের বক্তব্যে একটি মাদকমুক্ত যুব সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করেন। তারা মনে করেন, এই ধরণের ক্রিকেট টুর্নামেন্ট আয়োজন যুব সমাজের চিত্তবিনোদনের খোরাক এনে দেবে এবং তাদের মাদকের থাবা থেকে দূরে রাখবে।  

 

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন