ফ্রি ডাটা অফারসহ পোর্টেবল মাইফাই রাউটার বাংলালিংকের

ফ্রি ডাটা অফারসহ বাংলালিংক নিয়ে এসেছে পোর্টেবল মাইফাই রাউটার। এর মাধ্যমে একাধিক ব্যবহারকারী বাংলালিংকের ফোরজি ইন্টারনেট ডাটা ব্যবহার করতে পারবেন। রাউটারটির সঙ্গে গ্রাহকরা পাবেন ৭ জিবি ফ্রি ডাটা। সম্প্রতি রাজধানীতে বাংলালিংকের কার্যালয়ে প্রতিষ্ঠানটির প্রধান বাণিজ্যিক কর্মকর্তা উপাঙ্গা দত্ত ডিভাইসটি উন্মোচন করেন। 

সহজে বহনযোগ্য এই রাউটারে ৩০০০ এমএএইচ ব্যাটারি সুবিধা রয়েছে। ফলে দীর্ঘ সময় ধরে পাওয়ার ব্যাকআপের নিশ্চয়তা পাওয়া যাবে। একাধিক ব্যবহারকারীকে বাইরের পরিবেশে সহজে ইন্টারনেট সংযোগ দেয়ার ক্ষেত্রে এটি অত্যন্ত উপযোগী। যেকোনো বাংলালিংক সেন্টার বা বাংলালিংক সার্ভিস পয়েন্ট থেকে গ্রাহকরা দুই বছরের ওয়ারেন্টিযুক্ত নতুন প্রযুক্তির এ রাউটার সংগ্রহ করতে পারবেন।

উপাঙ্গা দত্ত বলেন, বাংলালিংককে একটি ডিজিটাল অপারেটরে রূপান্তরিত করার লক্ষ্যে আমরা বিভিন্ন ডিজিটাল পণ্য নিয়ে আসছি। গ্রাহকদের জন্য এবার আমরা বেশি পাওয়ার ব্যাকআপ ও দুই বছরের ওয়ারেন্টিসহ এ ডিভাইস বাজারে এনেছি। আমরা বিশ্বাস করি, ডিজিটাল জীবনযাত্রায় অভ্যস্ত গ্রাহকদের ডিভাইসটি ইন্টারনেট ব্যবহারের সেরা অভিজ্ঞতা দেবে।

বাংলালিংক কর্তৃপক্ষ বলছে, প্রতিষ্ঠানটি দেশের অন্যতম ডিজিটাল সেবাদাতা প্রতিষ্ঠান হিসেবে গ্রাহকদের জন্য ডিজিটাল পরিষেবা নিশ্চিতের লক্ষ্যে কাজ করছে। এটি নেদারল্যান্ডসভিত্তিক সংযোগ প্রদানকারী প্রতিষ্ঠান ভিওন লিমিটেডের একটি সহযোগী প্রতিষ্ঠান, যা ন্যাসড্যাক ও ইউরোনেক্সটের তালিকাভুক্ত।

নতুন পোর্টেবল মাইফাই রাউটার উন্মোচন অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাংলালিংকের সেলস অ্যান্ড ডিস্ট্রিবিউশন ডিরেক্টর মো. জুবায়েদ উল ইসলাম, মার্কেটিং অপারেশনস ডিরেক্টর মো. আবদুল হাই, ব্র্যান্ডস অ্যান্ড কমিউনিকেশনস ডিরেক্টর কাজী উরফী আহমেদ, হেড অব মনোব্র্যান্ড অ্যান্ড ডিভাইস শাহরিয়ার আহমেদ রেমন ও প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিষদের অন্য শীর্ষ কর্মকর্তারা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন