দুই কোম্পানির পর্ষদ সভা আজ

নিজস্ব প্রতিবেদক

পুঁজিবাজারে তালিকাভুক্ত দুই কোম্পানির পরিচালনা পর্ষদের সভা আজ বেলা ৩টায় অনুষ্ঠিত হবে। কোম্পানি দুটি হলো আইসিবি ইসলামিক ব্যাংক লিমিটেড ইউনাইটেড ফাইন্যান্স লিমিটেড। ঢাকা স্টক এক্সচেঞ্জ (ডিএসই) সূত্রে তথ্য জানা গেছে।

কোম্পানি দুটির পৃথক সভায় ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন অনুমোদন করা হবে। পাশাপাশি আলোচিত হিসাব বছরের জন্য শেয়ারহোল্ডাদের জন্য লভ্যাংশের ঘোষণা আসতে পারে।

আইসিবি ইসলামিক ব্যাংক: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) আইসিবি ইসলামিক ব্যাংকের শেয়ারপ্রতি লোকসান হয়েছে ৪৭ পয়সা। আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ১৫ পয়সা। সেই হিসাবে আলোচ্য সময়ে ব্যাংকটির শেয়ারপ্রতি লোকসান বেড়েছে ৩২ পয়সা।

ইউনাইটেড ফাইন্যান্স: ৩১ ডিসেম্বর সমাপ্ত ২০২১ হিসাব বছরের তিন প্রান্তিকে (জানুয়ারি-সেপ্টেম্বর) কোম্পানিটির ইপিএস হয়েছে ৭১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ৫০ পয়সা। তৃতীয় প্রান্তিকে (জুলাই-সেপ্টেম্বর) ইপিএস হয়েছে ২১ পয়সা, আগের হিসাব বছরের একই সময়ে যা ছিল ২৩ পয়সা। ৩০ সেপ্টেম্বর ২০২১ শেষে কোম্পানিটির এনএভিপিএস দাঁড়ায় ১৬ টাকা ৮২ পয়সা।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন