বাজারে এল ভিভোর নতুন ওয়্যারলেস হেডসেট এইচপি২১৫৪

বণিক বার্তা ডেস্ক

মোবাইলের পাশাপাশি ইয়ারফোনের বাজার ধরে রাখতে ভিভো নিয়ে এলো নেকব্যান্ড ডিজাইনের নতুন ভিভো ওয়্যারলেস হেডসেট এইচপি২১৫৪। ভিভোর অডিও ডিভাইসের পোর্টফোলিওতে এইচপি২১৫৪ ওয়্যারলেস হেডফোনটি নতুন সংযোজন। ১৮ ঘণ্টা ব্যাটারি লাইফের হালকা ওজনের হেডফোনটিতে রয়েছে আইপিএক্স৪ রেটিং, লো ল্যাটেন্সি, ব্লুটুথ .০।

হেডসেটটিতে ১১ দশমিক মিমি মুভিং কয়েল ড্রাইভার্সের সঙ্গে ব্যবহার করা হয়েছে কপার ক্লাড অ্যালুমিনিয়াম ভয়েস কয়েল। এর ফ্রিকোয়েন্সি রেঞ্জ হলো ২০ হার্টজ থেকে ২০ গিগাহার্টজ পর্যন্ত। হেডসেটের ওজন ২৪ গ্রাম এবং এর অভ্যন্তরে ১২৯ এমএএইচ ব্যাটারি আছে। চার্জের জন্য রয়েছে ইউএসবি টাইপ সি পোর্ট। একবার চার্জে এটি ১৮ ঘণ্টা পর্যন্ত চালানো যাবে। এর ল্যাটেন্সি ৮০ এমএসের কম রাখা হয়েছে। নেকব্যান্ডে থাকা ভলিউম কন্ট্রোল বাটন ট্র্যাক পরিবর্তনের কাজেও ব্যবহার করা যাবে। ম্যাগনেটিক ইয়ারবাড হওয়ায় এটি পরস্পরের সঙ্গে লেগে থাকতে পারে এবং সেই অবস্থায় চলতে থাকা যে কোনো ট্র্যাক পজ হয়ে যাবে। আবার একে অপরের থেকে ছাড়িয়ে নিলে প্লেব্যাক চালু হয়ে যাবে।

চীনের বাজারে ভিভো ওয়্যারলেস হেডসেটটির দাম পড়বে ২৯৯ ইউয়ান (প্রায় হাজার ৪০০ টাকা) যা ব্ল্যাক, ব্লু গ্রে তিন কালারে পাওয়া যাবে।

লেনেক্স ওয়েব

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন