ট্রাক চাপায় লক্ষ্মীপুর জেলা ছাত্রলীগ সভাপতির মায়ের মৃত্যু

বণিক বার্তা প্রতিনিধি, লক্ষ্মীপুর

লক্ষ্মীপুরে রাস্তা পারাপারের সময় ট্রাক চাপায় জেলা ছাত্রলীগের সভাপতি মোহাম্মদ শাহাদাৎ হোসেন শরীফের মা সহিদা বেগম (৫৫) মারা গেছেন। গতকাল বুধবার (২১ অক্টোবর) রাতে পৌর শহরের ঝুমুর সিনেমাহল এলাকায় ময়দার মিল নামকস্থানে এ সড়ক দুর্ঘটনায় গুরুতর আহত হন তিনি। মুমূর্ষু অবস্থা তাকে উদ্ধার করে লক্ষ্মীপুর ওয়েল কেয়ার হাসপালে (প্রাইভেট) নিলে প্রাথমিক চিকিৎসার শেষে অবস্থার অবনতি দেখে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আজ বৃহস্পতিবার (২২ অক্টোবর) ভোরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান সহিদা বেগম। লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট রাসেল মাহমুদ মান্না এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, আজ দুপুর ২টার দিকে লক্ষ্মীপুর পৌর শহরের দক্ষিণ মজুপুর হাজি আমজাদ আলী পাটোয়ারী ওয়াকফ এস্টেট একাডেমী (উচ্চ বিদ্যালয়) মাঠে মরহুমার জানাজা শেষে দাফন সম্পন্ন করা হবে।

স্থানীয় সূত্রে জানা গেছে, ছাত্রলীগ নেতা শরীফের মা সহিদা বেগম তার নাতনি ঐশীকে নিয়ে বাসা থেকে বুধবার বিকেলে তাদের পুরান বাড়ি দেখা-শোনা করতে যান। রাতে বাসায় ফেরার পথে ঢাকা-রায়পুর মহাসড়কের ময়দার মেইল এলাকায় রাস্তার একপাশ থেকে অন্যপাশে যাওয়ার সময় জকসিন বাজার থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি পিকআপ ভ্যান সহিদা বেগমকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে তিনি রাস্তার উপরে ছিটকে পড়েন। তিনি বাম-পা ও মাথায় আঘাত পান, প্রচুর রক্তক্ষরণ হয় ওই সময়।

এদিকে জেলা ছাত্রলীগের সভাপতির মায়ের মৃত্যুতে, শোকাবহ পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কেন্দ্রীয় ও জেলার অনেক নেতৃবৃন্দ।

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন