যুব বিশ্বকাপেও বাংলাদেশ-পাকিস্তান

লাহোরে আজ টি২০ ম্যাচে লড়বে বাংলাদেশ পাকিস্তান। এদিকে যুব বিশ্বকাপেও আজ মুখোমুখি বাংলাদেশ-পাকিস্তান! দক্ষিণ আফ্রিকায় আইসিসি অনূর্ধ্ব-১৯ ক্রিকেট বিশ্বকাপে বুধবার স্কটল্যান্ডকে হারিয়ে বাংলাদেশকে নিয়েই সুপার লিগে (কোয়ার্টার ফাইনাল) ওঠে পাকিস্তান। আজসিগ্রুপসেরা নির্ধারণের লড়াইয়ে মুখোমুখি হবে উপমহাদেশের দুটি দল। পচেফস্ট্রুমে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় বেলা ২টায়।

১৬ দলের যুব বিশ্বকাপে চিরাচরিতভাবেই প্লেট পর্বে বিভিন্ন স্থান নির্ধারণী ম্যাচ হবে। তবে চার গ্রুপ থেকে শীর্ষ আটটি দল লড়বে কোয়ার্টার ফাইনালে।সিগ্রুপে জিম্বাবুয়ে স্কটল্যান্ডকে হারিয়ে বাংলাদেশ তার কাজটি আগেই করে রাখে। বুধবার পাকিস্তানের জয়ে বাংলাদেশের সুপার লিগের টিকিট পুরোপুরি নিশ্চিত হয়ে যায়। আকবর আলীর নেতৃত্বাধীন বাংলাদেশ রয়েছে দারুণ ফর্মে, তেমনি পাকিস্তানও। আজকের ম্যাচে তাই দারুণ প্রতিন্দ্বন্দ্বিতার আভাস মিলছে।

যুব বিশ্বকাপে আজ শক্তিশালী ভারতের মুখোমুখি হবে নিউজিল্যান্ড, আরেক ম্যাচে আফগানিস্তান খেলবে কানাডার বিপক্ষে। এরই মধ্যেগ্রুপ থেকে ভারত নিউজিল্যান্ড; ‘বিগ্রুপ থেকে ওয়েস্ট ইন্ডিজ ডিগ্রুপ থেকে আফগানিস্তান সুপার লিগ নিশ্চিত করেছে। আইসিসি

এই বিভাগের আরও খবর

আরও পড়ুন